whatsapp channel

Nusrat Jahan: জন্মের কয়েক ঘন্টার মধ্যেই নুসরত-পুত্র ঈশানের নামে তৈরি ফ্যানক্লাব

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া উইম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া উইম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও তাঁর পুত্রসন্তান সুস্থ আছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নিজের পরিচয়েই ঈশানকে বড় করতে চান তিনি। জন্মের আগে থেকেই বিতর্ক ঈশানের নিত্যসঙ্গী। তার মা বিয়েকে ‘অবৈধ’ বলেছেন। যশ দাশগুপ্তর সাথে লিভ-ইন করেছেন। কিন্তু সবাই কাদা ছুঁড়েছে একরত্তি প্রাণটার দিকে। অথচ সে তো জানেই না, এই পৃথিবী কত রূঢ়। সবেমাত্র পৃথিবীর আলো দেখেছে খুদে ঈশান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়ে গিয়েছে তার ফ্যানক্লাব। ফ্যানক্লাবের সদস্য সংখ্যা খুব বেশি নয়। এখনও অবধি ঈশানের কোনো ছবি নুসরতের অনুরাগীদের হাতে আসেনি। ফলে ফ্যানক্লাবেও ঈশানের কোনো ছবি নেই।

Advertisements

Advertisements

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন ছেলেকে ভালোভাবে মানুষ করতে। নুসরত তাঁর শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন। অপরদিকে নুসরতের পাশে দাঁড়িয়েছেন বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন (Tasleema Nasrin), শ্রুতি দাস (Shruti Das), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-রা।

Advertisements

30 শে অগস্ট হাসপাতাল থেকে ডিসচার্জ করা হয়েছে নুসরতকে। নুসরতের চিকিৎসক ডঃ রাজীব আগরওয়াল (Rajib Agarwal) জানিয়েছেন, নুসরতকে খুঁটিনাটি সমস্ত কিছু বুঝিয়ে দিয়েছেন ভারপ্রাপ্ত নার্সরা। এদিন নুসরত গাড়িতে ওঠার সময় যশের কোলে ছিল সদ্যোজাত ঈশান। তবে নুসরতের মা হওয়ার সময় থেকে এখনও অবধি হাসপাতালে যশ ছাড়া অপর কেউ আসেন না। নুসরতের পরিবারের কোনো সদস্যকে হাসপাতালে দেখা যায়নি। অতএব অনেকেই অনুমান করছেন, নুসরতের সিদ্ধান্তে পরিবারের সায় নেই।

Advertisements

নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain) নুসরতের সঙ্গে যোগাযোগ না করলেও তাঁর পুত্রসন্তানের সুস্থতা কামনা করেছেন। তিনিও বলেছেন, নুসরতের পুত্রসন্তান ভালোভাবে মানুষ হোক। সবাই সবার মতো করে নিজেদের সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু কোথাও ঈশানের উপর অনেকগুলি ভবিষ্যৎ চিন্তা চাপিয়ে দেওয়া হল না তো!

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media