whatsapp channel

Rachna Banerjee: শেষ পর্যন্ত দেবকে চড় মারতে এগিয়ে এলেন রচনা!

একাধারে তিনি অভিনেতা, অন্যদিকে দলনেতা ও সাংসদ। বাংলার যুব মহলে বেশ জনপ্রিয় অভিনেতা দেব (Dev)। এখনো বাংলার তরুণী-যুবতীরা দেবকে দেখেই পাগল হয়ে প্রেক্ষাগৃহে। দেখে বোঝা মুশকিল যে দেবের বয়স ৪০…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

একাধারে তিনি অভিনেতা, অন্যদিকে দলনেতা ও সাংসদ। বাংলার যুব মহলে বেশ জনপ্রিয় অভিনেতা দেব (Dev)। এখনো বাংলার তরুণী-যুবতীরা দেবকে দেখেই পাগল হয়ে প্রেক্ষাগৃহে। দেখে বোঝা মুশকিল যে দেবের বয়স ৪০ ছুঁইছুঁই। তবে বাংলার এই দেব পাগল যুবতীদের হিংসার কারণ একজনই, তিনি হলেন দেবের প্রেমিকা রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। দেব-রুক্মিণীর সম্পর্ক নিয়ে দুজনেরই তেমন রাখঢাক নেই। কিন্তু কবে বিয়ে করবেন দেব? এই প্রশ্ন যেন সকলেই করতে চান দেবকে। আর এই প্রশ্ন করলেন তার প্রথম নায়িকা রচনাও। তার উত্তরে দেব যা বললেন, তা শুনে নিজেকে সামলাতে না পেরে দেবকে চড় মারতে এগিয়ে এলেন রচনা (Rachana Banerjee)। আসল ঘটনাটা কি? দেখে নিন।

Advertisements

বৃহস্পতিবার জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এর মঞ্চে আসন্ন ‘প্রজাপতি’ ছবির প্রমোশন করতে এসেছিলেন অভিনেতা দেব। আর এখানেই ঘটল সেই ঘটনা, যার জন্য দেবকে মারতে এগিয়ে এলেন রচনা। শুরু থেকে বললে এমনটা হয় যে এদিন কথায় কথায় রচনা দেবকে বিয়ের বিষয়ে জিজ্ঞেস করেন। রচনা বলেন, ‘সারা বাংলার প্রশ্ন, দেব কবে বিয়ে করছে? কবে ওর গায়ে প্রজাপতি বসছে?’ এমন কথা শুনে দেব পালটা জবাব দেন- ‘করব.. করব… আরে জীবনে সুখে থাকাটা খুব জরুরি! আমি সুখে আছি’। এরপরই হাতে থাকা কার্ড দিয়ে মুখ ঢাকেন দেব। আর তারপরের মুহূর্তেই দেবকে মজার ছলে মারতে আসেন রচনা। দেব-রচনার খুনসুটির এই মুহূর্ত বেশ মুগ্ধ করেছে ‘দিদি নং-১’-এর দর্শকদের।

Advertisements

প্রসঙ্গত, দেবের আসন্ন ছবি ‘প্রজাপতি’-র মূল গল্পই হল দেবের বিয়ে নিয়ে তার বাবার চিন্তা। যে বাবার ভূমিকায় অভিনয় করেছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। আর এই নিয়ে দেবের সঙ্গে কম মশকরা করেননি মহাগুরু। একবার মহাগুরু নাকি বলে ফেলেন, ‘সিনেমা একবার মুক্তি পাক না, লাঠি নিয়ে ওর পিছনে পড়ে যাব। ওর ভয় যে, ও স্টার তাই বিয়ে করলে স্টারডম চলে যাবে। আমি ওকে বোঝাই, আমাকে দেখ আমি তো বিয়ের পর স্টার হয়েছি।’ এই নিয়ে মহাগুরুর সঙ্গেও বেশ মজা হয় দেবের। একই ঘটনা ঘটল ‘দিদি নং-১’-এর মঞ্চেও।

Advertisements

প্রসঙ্গত, দেবের সঙ্গে রচনা ব্যানার্জির এই সুসম্পর্ক বহুদিনের। রচনা ছিলেন দেবের প্রথম নায়িকা। কারণ ‘অগ্নিশপথ’ ছবিতে অভিনয়ের মাধ্যমেই শুরু হয় দেবের ফিল্মি কেরিয়ার। আর এই ছবিতে অভিনয় করেন রচনা ব্যানার্জি। তাই এইসব নিয়ে মজা-মশকরার শেষ নেই দেব-রচনার।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা