Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: মধ্যরাতে কার জন্য ‘বেবি ডল’ হয়ে উঠলেন তিয়াশা!

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের হাত ধরেই টেলি-ইন্ডাস্ট্রিতে শুরু পথচলা। আর সেই ধারাবাহিকের শ্যামা চরিত্রে সাবলীল ও জীবন্ত অভিনয় করেই সকলের কাছে পরিচিতি লাভ করেছিলেন এই অভিনেত্রী। বাংলা মহিলামহলে এখনো শ্যামাকে নিয়ে চর্চা হয়ে থাকে বিস্তর। এখনো অনেকের নয়নের মনি অভিনেত্রী। তবে শুধু পেশাগত দিক দিয়েই নয়, ব্যক্তিগত দিক দিয়েও তিয়াশা একাধিকবার চর্চায় এসেছিলেন। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি চলছিল চার বছর প্রায়। এই সময়কালে তিয়াশার ব্যক্তিগত জীবনে অনেক পরিবর্তন এসেছে। বিবাহবিচ্ছেদ থেকে জীবনের অনেক সমীকরণ বদলে গিয়েছে অভিনেত্রীর।

বর্তমানে এই টেলি-সুন্দরী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। অভিনয় ছাড়াও এই মাধ্যমে তিনি ভক্তদের ছুঁয়ে থাকেন। সেখানেই নানা সময়ের নানা ছবি ও ভিডিও দিয়ে অনুরাগীদের মনোরঞ্জন করেন তিনি। তবে এবার তিনি যা করলেন, তা দেখেই ঘুম ছুটল ভক্তদের। কি এমন করলেন পর্দার শিক্ষিকা? দেখুন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে জনপ্রিয় হিন্দি আইটেম গান ‘বেবি ডল’-এর নিখুঁত স্টেপে কোমর দোলাতে দেখা গিয়েছে। এই ভিডিওতে নীল রংয়ের একটি শর্ট থাই-স্লিট গাউনে দেখা গেছে অভিনেত্রীকে, যার একটি হাত স্লিভলেস এবং ওপর হাত ফুলস্লিভ। পায়ে রয়েছে কালো রংয়ের হিলস জুতো। মুখে মানানসই ভারী মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। খোলা চুলে আরো বেশি সুন্দর লাগছে অভিনেত্রীকে। আর এই লাস্যময়ী সাজে তিনি এই গানের তালে কোমর দোলালেন। নিখুঁত স্টেপে নাচলেন অভিনেত্রী।

আর এই ভিডিও দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। কারণ টিভি পর্দায় কখনো শ্যামার মতো সাদাসিধে মহিলা, কখনো আবার সাধারণ এক শিক্ষিকার চরিত্রে তাকে দেখে অভ্যস্ত তারা। আর এই নাচ সম্পুর্ন ভিন্ন ঘরানার। কারণ এর আগে বড় পর্দায় এই নাচে কোমর দোলাতে দেখা গিয়েছিল বলিউডের বিউটি কুইন সানি লিওনিকে। একটি ছবির আইটেম নাচ ছিল সেটি। যা দেখে সেসময় মুগ্ধ হয়েছিল গোটা দেশ।

তবে তিয়াশার এই নাচ দেখেও কম মুগ্ধতা ঢেলে দেননি অনুরাগীরা। এই ইন্সটা পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই স্পষ্ট দেখা যাবে সেই বিষয়টি। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকেই আবার নানা কথা লিখেছেন সেখানে। কেউ লিখেছেন, ‘তোমার নাচ দেখে মুগ্ধ হলাম’; অন্যজন লিখেছেন, ‘এই পোশাকে একদম নীলপরীর মতো লাগছে তোমায়’; আরেকজন আবার লিখেছেন, ‘তুমি এত ভালো নাচতে পারো, জানতামই না’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা