whatsapp channel

Bigg Boss: বিগ বসের ঘরে থাকতে পারেন রেখা, তবে সশরীরে থাকবেন কি!

আজ থেকে বহু বছর আগে ‘বিগ বস' -এর প্রথম সিজনে শোনা গিয়েছিল রেখা (Rekha) বিগ বসের ঘরে আসবেন। কিন্তু সেই সময় রেখা শোয়ে আসতে চাননি। তবে এখন পরিস্থিতির পরিবর্তন হয়েছে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ থেকে বহু বছর আগে ‘বিগ বস’ -এর প্রথম সিজনে শোনা গিয়েছিল রেখা (Rekha) বিগ বসের ঘরে আসবেন। কিন্তু সেই সময় রেখা শোয়ে আসতে চাননি। তবে এখন পরিস্থিতির পরিবর্তন হয়েছে। এই মুহূর্তে একটি প্রোমো ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে, ‘বিগ বস’-এর সঞ্চালক সলমান খান (Salman Khan) হঠাৎই শুনতে পান রেখার গলা।

Advertisements

এক অজানা জঙ্গলের মধ্যে হেঁটে যাচ্ছেন সলমান। হঠাৎই একটি গাছের সামনে এসে উপস্থিত হন তিনি। সেই গাছে ফুটে রয়েছে কমলা রঙের থোকা থোকা ফুল। সেই গাছ গান গেয়ে ওঠে রেখার গলায়। তার কন্ঠে শোনা যায় আইকনিক গান ‘ইয়ে কাঁহা হ্যায় দোস্তোঁ’। সলমান গানটির রূপে মোহিত হয়ে তার নাম দেন ‘বিশ্বসুন্দট্রি’। এরপরেই রেখার বিগ বসে আসার খবর ভাইরাল হয়ে যায়। রেখা নিজেও শোয়ে অংশগ্রহণ করা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত। তাঁর মতে, বিগ বসে ড্রামা, অ্যাকশন, মজা, উত্তেজনা ভরপুর রয়েছে। জীবনের সমস্ত অনুভূতির ক্র‍্যাশ কোর্স করা যাবে বিগ বসের ঘরে। রেখা বললেন, এর থেকে ভালো পোয়েটিক জাস্টিস আর কি হতে পারে!

Advertisements

তবে রেখার কাছে স্পিকিং ট্রি-র মাদকতাময় ভয়েস ওভারের অভিজ্ঞতা দারুণ লেগেছে। রেখা জানিয়েছেন, স্পিকিং ট্রি হল এমন একটি গাছ যা জ্ঞান, আশা ও বিশ্বাসে পরিপূর্ণ। তবে রেখাকে ‘বিগ বস ওটিটি’ নাকি ‘বিগ বস’-এর টেলিভিশন শো, কোনটাতে অংশগ্রহণ করবেন, তা এখনও তাঁর মতোই মিস্ট্রি।

Advertisements

অপরদিকে জমে উঠেছে ‘বিগ বস ওটিটি’। শমিতা শেঠি (Shamita Shetty)ও রাকেশ (Rakesh)-কে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। শমিতার বয়স নিয়ে কটাক্ষ করা হয়েছে। অনেকেই অপেক্ষা করে আছেন, শমিতা কবে শিল্পা (Shilpa Shetty) ও রাজ কুন্দ্রা (Raj Kundra)-র ব্যাপারে মুখ খুলবেন। কিন্তু শমিতা বলেছেন, এত বছর বলিউডে কাজ করার পরেও তাঁর নিজস্ব পরিচয় গড়ে ওঠেনি। বিগ বসের ঘরে কিংবদন্তী রেখার প্রবেশ সম্পর্কের সমীকরণে কোনো পরিবর্তন আনে কিনা, এখন সেটাই দেখার।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar