whatsapp channel

‘দাদাগিরি’-র মঞ্চে রঙের উৎসব, ‘পরম সুন্দরী’ গানে দুর্দান্ত নাচ চার সুন্দরী অভিনেত্রীর, ভাইরাল ভিডিও

‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ মানেই উদযাপন। এমন কোনো উৎসব নেই যা উদযাপিত হয় না ‘দাদাগিরি’-র মঞ্চে। এই শোয়ের মূল আকর্ষণ ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। শোয়ের সঞ্চালক সৌরভ মজাদার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ মানেই উদযাপন। এমন কোনো উৎসব নেই যা উদযাপিত হয় না ‘দাদাগিরি’-র মঞ্চে। এই শোয়ের মূল আকর্ষণ ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। শোয়ের সঞ্চালক সৌরভ মজাদার ভঙ্গিতে মেতে ওঠেন প্রতিযোগীদের সাথে। বিভিন্ন প্রশ্ন ও উত্তর দিয়ে সাজানো হয় ‘দাদাগিরি’-র তালিকা। এবার ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে সৌরভ উদযাপন করলেন দোল।

Advertisements

এদিন ‘হোলি স্পেশ্যাল’ পর্বে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), ঐন্দ্রিলা সেন (Oindrila Sen), মনামী ঘোষ (Monami Ghosh), পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-রা। এছাড়াও ছিলেন বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee) ও সোমরাজ মাইতি (Shomraj Maiti)। এই বিশেষ পর্বে অভিনেতারা সাবেকি সাজে সাজলেও অভিনেত্রীরা কিন্তু ফিউশন পোশাককেই বেছে নিয়েছিলেন।

Advertisements

Advertisements

তবে সৌরভের পরনে ছিল পাজামা-পাঞ্জাবি ও ডিজাইনার জহর কোট। নানা রঙের আবিরে রঙিন হয়ে উঠেছিল ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ। পূজা, শ্রাবন্তী, ঐন্দ্রিলা, মনামীর সঙ্গে হোলির গানে রীতিমত নেচে উঠেছিলেন সৌরভ। ‘হোলি স্পেশ্যাল’ পর্বে পূজা হলেন বিজয়ী। সৌরভের হাত থেকে ‘দাদাগিরি’-র ট্রফি নিলেন উচ্ছ্বসিত পূজা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

‘দাদাগিরি আনলিমিটেড’-এর এই বিশেষ পর্ব মিস করে গেলেও চিন্তা নেই। জি ফাইভ অ্যাপে সাবস্ক্রাইব করলেই দেখা যাবে এই শো।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media