whatsapp channel

Ankush Hazra: বিয়েটা আদৌ হবে কিনা জানি না: অঙ্কুশ হাজরা

অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর সম্পর্ক দীর্ঘদিনের। সেই সময় অঙ্কুশ টলিউডের মাটিতে পায়ের নিচে জমি শক্ত করার জন্য লড়াই করছেন। ঐন্দ্রিলা অভিনয় করছেন ধারাবাহিকে। বর্তমানে দুজনেই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর সম্পর্ক দীর্ঘদিনের। সেই সময় অঙ্কুশ টলিউডের মাটিতে পায়ের নিচে জমি শক্ত করার জন্য লড়াই করছেন। ঐন্দ্রিলা অভিনয় করছেন ধারাবাহিকে। বর্তমানে দুজনেই যথেষ্ট ব্যস্ত। অঙ্কুশ ও ঐন্দ্রিলা একসাথে তৈরি করেছেন প্রযোজনা সংস্থা। কেরিয়ারে ধীরে ধীরে অগ্রগতি ঘটেছে এই জুটির। সকলেই অপেক্ষায়, কবে হবে অঙ্কুশ ও ঐন্দ্রিলার বিয়ে! কিন্তু নিজের জন্মদিনে সকলকে চমকে দিলেন অঙ্কুশ।

Advertisements

এদিন বেলার দিকে তিনি ঐন্দ্রিলার সাথে নিজের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন। ছবিতে অঙ্কুশের ঠোঁটে চুম্বন করছেন ঐন্দ্রিলা। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, কিছু বিশেষ কারণে তাঁদের বিয়ে আদৌ হবে কিনা জানেন না অঙ্কুশ। তবে আগামী 14 ই ফেব্রুয়ারি তাঁদের সম্পর্কের তের বছর পূর্ণ হবে। অঙ্কুশ মনে করেন, এটাই তাঁর জন্মদিনে সেরা উপহার। বাকিটা ব্যক্তিগত লিখে ক্যাপশন শেষ করেছেন অঙ্কুশ। অঙ্কুশের অনুরাগীদের একাংশ তাঁকে লিখেছেন, বিয়েটা হলেই হয়তো সমীকরণ বদলে যাবে। ফলে তাঁদের এভাবে থাকাই উচিত। অপরদিকে অনেকে লিখেছেন, বিশেষ কারণগুলির সমাধান করে বিয়েটা করতে। পাশাপাশি অনুরাগীরা অঙ্কুশকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

Advertisements

গত বছর ঐন্দ্রিলার বাবার জন্মদিনে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অঙ্কুশ লিখেছিলেন, তিনি সারাজীবন ঐন্দ্রিলার খেয়াল রাখবেন। এর আগেও বারবার তাঁর কথায় ইঙ্গিত মিলেছে, বিয়ে আর বেশি দেরি নেই। কিন্তু প্রায় হঠাৎই কোন সমস্যার কারণে অঙ্কুশ ও ঐন্দ্রিলা তাঁদের বিয়ে নিয়ে সন্দিহান, তা জানতে আগ্রহী অনুরাগীদের একাংশ।

Advertisements

চলতি বছর জি ফাইভে স্ট্রিমিং হয়েছে অঙ্কুশ অভিনীত ওয়েব সিরিজ ‘শিকারপুর’-এর। এই ওয়েব সিরিজে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। অপরদিকে ঐন্দ্রিলা অভিনীত ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’-ও স্ট্রিমিং হয়েছে জি ফাইভে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo
Advertisements