whatsapp channel

Srabanti Chatterjee: ফের চতুর্থ বিয়ের প্রস্তুতি, নতুন প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি হলেন শ্রাবন্তী

বাংলা বিনোদন জগতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা শুনলেই মাথায় আসে নানা বিতর্কের কথা। সমালোচনা যেন তার পিছু ছাড়েনা। তাতে তিনি যেখানেই যান, যাই করুন, যেভাবেই করুন-…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা বিনোদন জগতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা শুনলেই মাথায় আসে নানা বিতর্কের কথা। সমালোচনা যেন তার পিছু ছাড়েনা। তাতে তিনি যেখানেই যান, যাই করুন, যেভাবেই করুন- সবকিছু নিয়ে তার ব্যক্তিগত জীবনের তুলনা টেনে তুলধনা করেন নেটিজেনরা। অভিনেত্রীকে নিয়ে তৈরি হয় নানা মশলাদার কন্টেন্ট। তাই সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘অনেকের হেঁসেল চালাই আমি’। তবে যে যাই বলুক না কেন, তিনি থাকেন নিজের মতো করেই। আর এখানেই লুকিয়ে থাকে তার সাফল্য ও জনপ্রিয়তার চাবিকাঠি।

তবে সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে শুরু হল নতুন গুঞ্জন। একদিকে আদালতে বিবাহবিচ্ছেদ মামলায় ভর্ৎসনা, অন্যদিকে নতুন প্রেমের গুঞ্জন যেন আরো বেশি রঙিন করে তুলেছে এই অভিনেত্রীকে। বিষয়টি ঠিক কি! বিষয়টির সূত্রপাত একটি ইনস্টাগ্রাম স্টোরিকে ঘিরে। সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি স্টোরিতে আপলোড করেন। আর সেই ছবিকে ঘিরেই তৈরি হল বিতর্ক। কারণ সেই ছবি ইতিমধ্যে ঘোরাফেরা করছে আরেকটি প্রোফাইলে। তাহলে কি নতুন প্রেমিক খুঁজে পেলেন অভিনেত্রী? এই প্রশ্নে শোরগোল পড়ল নেট দুনিয়ায়।

অভিনেত্রী স্টোরিতে যে ছবি দিয়েছেন তাতে তার সঙ্গে দেখা গেছে এক পুরুষকে। আর এই পুরুষ হলেন পরিচালক শুভজিত মিত্র। তার সঙ্গে একটি কেবিনে এই সেলফি তুলেছেন অভিনেত্রী। তার পরণে রয়েছে দুধসাদা টপ, অন্যদিকে ঘিয়ে রংয়ের জামা ও চোখে চশমা পরে আছেন পরিচালক। এই ছবিটি আবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন শুভজিত মিত্র। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এমনি’, সঙ্গে মুগ্ধতার একজোড়া ইমোজি দিয়েছেন তিনি। আর এই ছবি দুজনের প্রোফাইলে দেখেই আপাতত শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন শুরু করে দিয়েছেন নেটিজেনরা। তবে নতুন প্রেম না হলেও নতুন কাজে দুজন এখন কাছাকাছি। কারণ পরিচালক শুভজিত মিত্রর আসন্ন ছবি ‘দেবী চৌধুরানী’তে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই তাদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল স্টুডিওপাড়া। কারণ, একটি ফিল্ম ফেস্টিভ্যালের সূত্রে পরিচালক শুভজিত মিত্রর সঙ্গে বেশ সখ্যতা গড়ে উঠেছে অভিনেত্রীর। তার আঁচ পড়েছিল সামাজিক মাধ্যমেও। এই ফিল্ম ফেস্টিভ্যালে আমন্ত্রণের জন্য পরিচালককে ধন্যবাদ জানিয়েছিলেন অভিনেত্রী। আর যেই ধন্যবাদ গ্রহণ করে জনসমক্ষে পরিচালক ‘প্রিন্সেস’ বলে সম্বোধন করেছিলেন অভিনেত্রীকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা