Bengali SerialHoop Plus

Mohor: পরনে কালো লেহেঙ্গা-চোলি সিঁথিতে সিঁদুর, হট লুকে ভাইরাল ‘মোহর’ সোনামণি

‘মোহর’-এর টিআরপি মাঝারি মাপের হলেও সোনামণি সাহা (Sonamoni Saha)-র জনপ্রিয়তা ক্রমশ বেড়ে চলেছে। বিভিন্ন ফটোশুটের মাধ্যমে খবরের শিরোনামে থাকতে ভালোবাসেন সোনামণি। সম্প্রতি রুদ্র সাহা (Rudra saha)-র ক্যামেরায় ধরা পড়েছেন সোনামণি।

সাদা-কালো-লাল লেহেঙ্গা চোলি, কুন্দনের হার ও ঝোলা দুল পরেছেন সোনামণি। সিঁথিতে সিঁদুর ও কপালে সিঁদুরের টিপ পরে অনন্যা তিনি। ফটোশুটের সময় ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন সোনামণি। ইন্সটাগ্রাম রিলে তিনি ব‍্যবহার করেছেন ‘আও হুজুর তুমকো’ গানটি। সেই গানে কখনও নিজের চুলকে ব্যবহার করেছেন তিনি, কখনও বা চোখের সৌন্দর্যকে। সোনামণির এই ইন্সটাগ্রাম রিল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

‘মোহর’-এর মুখ্য চরিত্রে সোনামণি অভিনয় করলেও 2016 সালে মাত্র সতেরো বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। কলকাতার র‍্যাম্পে বহুবছর হাঁটার পর টেলিভিশনে অভিনয়ের সুযোগ পান তিনি। অভিনেত্রী হিসাবেও সমানভাবে নজর কেড়েছেন সোনামণি। তিনি সব ধরনের পোশাকে স্বচ্ছন্দ, এটি তাঁর কেরিয়ারের প্লাস পয়েন্ট।

‘মোহর’-এর চরিত্রে সোনামণির অভিনয় প্রশংসিত হয়েছে। একই সঙ্গে নজর কেড়েছে শঙ্খ-মোহর জুটির রসায়ন। এই জুটির নিত্যনতুন ছবি ফ্যানক্লাবের মাধ্যমে ভাইরাল হয়ে চলেছে।