Hoop PlusTollywood

‘নির্বাচনে না জিতলেও হৃদয় জিতে নিয়েছ’, প্রিয় ‘অরণ্য সিংহরায়’ যশকে বার্তা অনুরাগীদের

ভোটপর্ব শেষ হয়েছে। আটদফা ভোটপর্বের শেষে করোনার কারণে আংশিক লকডাউন ঘোষণা হয়েছে পশ্চিমবঙ্গে। অপরদিকে বিজেপির দলীয় নেতৃত্ব এখন নিজেদের হার নিয়ে কাটাছেঁড়ায় ব্যস্ত। কিন্তু ভোট চলাকালীন দিলীপ ঘোষ (Dilip Ghosh) টলিউডের তারকাদের উদ্দেশ্যে বলেছিলেন, তাঁদের রগড়ে দেবেন। এরপর ভোটে হার হওয়ায় বঙ্গ বিজেপির তরফ থেকে হারের দায় চাপিয়ে দেওয়া হল বিজেপিতে যোগ দেওয়া টলিউড তারকা প্রার্থীদের উপর।

চন্ডীতলা থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন যশ দাশগুপ্ত ( yash Dasgupta)। তাগড়া লড়াই লড়েও ভোটে জিততে পারেননি টলিউড তারকা যশ। বিজেপি নেতৃত্ব তাঁকে এখনও কিছু না বললেও তাঁদের হাব-ভাবে দেখা দিয়েছে অসন্তোষ। যশ তাঁর হার নিয়ে এখনও কিছু বলেননি। কিন্তু ভোটে হার-জিত তো থাকবেই। চন্ডীতলা থেকে ভোটে হেরে গেলেও চন্ডীতলার জনগণ ভোলেননি যশকে। ভোটের প্রচারের সময় মহিলারা অনেকেই যশকে বলেছিলেন ‘জিততেই হবে’। কিন্তু যশ ভোটে হেরে গেলেও চন্ডীতলার বাসিন্দাদের ভালোবাসা বদলে যায়নি।

অনুরাগীরা নেটদুনিয়ায় যশের সঙ্গে তাঁদের ছবি শেয়ার করে লিখেছেন, যশ নির্বাচনে হারলেও তিনি তাঁদের প্রিয় নায়ক থাকবেন। আমজনতা যশের পারিবারিক জীবন, তাঁর রাজনৈতিক কেরিয়ার নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন। নায়ক হিসাবে তাঁদের হৃদয়ে যশের আসন অক্ষুণ্ণ রয়েছে।

Related Articles