BollywoodHoop Plus

Arjun-Malaika: অর্জুন-মালাইকার সম্পর্কে চিড়! নেপথ্যে এই সুন্দরী নায়িকা?

অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা অরোরা (Malaika Arora)-র অসমবয়সী সম্পর্ক নিয়ে বারবার ট্রোল করেছেন নেটিজেনদের একাংশ। শোনা গিয়েছে, অর্জুনের পরিবারও নাকি তাঁদের সম্পর্ক নিয়ে অখুশি। 2020 সালের শুরুতে মালাইকা ও অর্জুনের বিয়ের প্ল্যানিং-এর কথা শোনা গেলেও করোনা অতিমারীর কারণে তা স্থগিত হয়ে যায়। কিন্তু এরপর আনলক পর্বেও তাঁরা কেউই বিয়ের প্ল্যান করেননি। এবার শোনা যাচ্ছে, ভাঙতে চলেছে অর্জুন ও মালাইকার সম্পর্ক। নেপথ্যে ভূমি পেডনেকর (Bhoomi Pednekar)।

ভূমির সাথে বলিউডে এখনও পর্যন্ত কারও সম্পর্ক আছে বলে শোনা যায়নি। তবে এই প্রথমবার অর্জুনের সাথে জড়িয়েছে তাঁর নাম। ‘দ্য লেডি কিলার’ ফিল্মে প্রথমবার স্ক্রিন স্পেস শেয়ার করতে চলেছেন অর্জুন ও ভূমি। ইতিমধ্যেই এই ফিল্মের বেশ কিছু অংশের শুটিং হয়ে গিয়েছে সিমলায়। সেট থেকে বেশ কিছু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একে অপরের দিকে মশগুল হয়ে তাকিয়ে রয়েছেন ভূমি-অর্জুন। এরপরেই জোরালো হয়েছে মালাইকার সাথে অর্জুনের সম্পর্ক তলানিতে ঠেকে যাওয়ার খবর।

অপরদিকে ভূমির বিপরীতে অভিনয় প্রসঙ্গে উচ্ছ্বসিত অর্জুন বলেছেন, ভূমির সাথে কাজ করতে পেরে তিনি উত্তেজিত। তবে ভূমি ও অর্জুনের কেরিয়ারগ্রাফ দেখলে বোঝা যাবে, বিগত কয়েক বছরে ভালো অভিনয় করা সত্ত্বেও ব্লকবাস্টার হিট নেই তাঁদের ঝুলিতে। ফলে সম্ভবতঃ ‘দ্য লেডি কিলার’-এর মেকিং পর্বের বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে ফিল্মের কাজ শেষ হওয়ার আগে প্রোমোশন শুরু করে দেওয়া হয়েছে বলে অনেকের অনুমান।

এর আগেও মালাইকা ও অর্জুনের বিচ্ছেদের গুঞ্জন রটেছিল। কিন্তু পরবর্তীকালে তা ভুল প্রমাণিত হয়। এমনকি শোনা গিয়েছিল, মালাইকা ও অর্জুন নাকি লিভ-ইন করছেন। কিন্তু পরে এই খবরও গুজব বলে প্রমাণিত হয়। আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর মালাইকার সাথে অর্জুনের সম্পর্কের সূত্রপাত হয়েছিল। মালাইকার ছেলে আরহান (Arhaan Khan)-ও অর্জুনকে পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

whatsapp logo