whatsapp channel

Shefali Jariwala: ডিপনেক গাউনে শেফালির হট অবতার! পুরুষ ভক্তদের হুঁশ ওড়ালেন কাঁটা লাগা গার্ল

‘কাঁটা লাগা’-র পর পেরিয়ে গিয়েছে অনেকগুলি বছর। কিন্তু এখনও অবধি কেউ অতিক্রম করতে পারেননি শেফালি জরিওয়ালা (Shefali Jariwala)-র জনপ্রিয়তা। ‘কাঁটা লাগা’-র রিমিক্সে লো ওয়েস্ট জিনস পরে নজর কেড়েছিলেন শেফালি। ওই…

Avatar

‘কাঁটা লাগা’-র পর পেরিয়ে গিয়েছে অনেকগুলি বছর। কিন্তু এখনও অবধি কেউ অতিক্রম করতে পারেননি শেফালি জরিওয়ালা (Shefali Jariwala)-র জনপ্রিয়তা। ‘কাঁটা লাগা’-র রিমিক্সে লো ওয়েস্ট জিনস পরে নজর কেড়েছিলেন শেফালি। ওই জিনসের ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল অন্তর্বাস। পরে শেফালি জানিয়েছিলেন, জিনসটি তৈরি করার সময় তাঁর ডিজাইনার ঠিকঠাক মাপ না নেওয়ার ফলে এই কান্ড ঘটে। তবে সেটাই তখন হয়ে উঠেছিল ফ্যাশন। এরপর বলিউডে বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করলেও সেভাবে জনপ্রিয়তা পাননি শেফালি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করেছেন শেফালি।

সোশ্যাল মিডিয়ায় শেফালির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনের স্লিভ স্প্যাগেটি। গাউনটি সামান্য ডিপ নেক। সমগ্র গাউন জুড়ে রয়েছে বিভিন্ন রঙের পাখি, ফুল, লতা-পাতার কারুকার্য। হঠাৎই দেখে মনে হতে পারে, এক টুকরো প্রকৃতিকে তুলে ধরা হয়েছে শেফালির গাউনে। এই গাউনের সাথে হাতে দুটি আংটি পরেছেন শেফালি। কানে পরেছেন ছোট ইয়ারিং। চুল ওয়েভি সেটিং করে খোলা রেখেছেন তিনি। মুখে রয়েছে অত্যন্ত হালকা মেকআপ। একটি অফ হোয়াইট রঙের সোফায় বসে ছবিগুলি তুলেছেন শেফালি।

শেফালির পরনের পোশাকটি ‘দ্য বুজি বাটন’ ক্লোদিং ব্র্যান্ডের। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শেফালি লিখেছেন, যখন চোখে চোখে কথা হয়, তখন পৃথিবীটাই পরিবর্তিত হয়ে যায়। শেফালির অনুরাগীদের অত্যন্ত পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি। উওম্যান এমপাওয়ারমেন্টে বিশ্বাসী শেফালি বরাবর তাঁর গাড়ির জন্য লেডি ড্রাইভার চেয়েছিলেন। এই কারণে তিনি তাঁর বাড়ির হাউসকিপার হিসাবে পনের বছর ধরে কাজ করা মহিলা বিয়াল্লিশ বছর বয়সী রেখা মুজমুলে (Rekha Mujmule)-কে ড্রাইভিং ক্লাসে ভর্তি করে দিয়েছিলেন।

বর্তমানে ড্রাইভিং লাইসেন্স পেয়ে গিয়েছেন রেখা। এখন তিনিই শেফালির গাড়ি চালান। শেফালি মনে করেন, তাঁর অনুপস্থিতিতে রেখা তাঁর ঘর সামলাতে পারেন। অতএব তিনিই গাড়ির স্টিয়ারিং ধরতে পারবেন।

whatsapp logo