whatsapp channel

Monami Ghosh: মুঠো হাতে ব্যাট ধরতেই ছক্কা, ‘বেলাশুরু’র পরেই ময়দানে সুন্দরী মনামী

গত ২০ মে বড় পর্দায় মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত বাংলা ছবি বেলাশুরু (Belashuru)। মুক্তির বহু আগে থেকেই শুরু হয় প্রচার। বিশেষ করে মনামী ঘোষ জোরকদমে শুরু করেন এই প্রচার পর্ব।…

Avatar

Advertisements
Advertisements

গত ২০ মে বড় পর্দায় মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত বাংলা ছবি বেলাশুরু (Belashuru)। মুক্তির বহু আগে থেকেই শুরু হয় প্রচার। বিশেষ করে মনামী ঘোষ জোরকদমে শুরু করেন এই প্রচার পর্ব। কখনো বিমান সেবিকাদের নিয়ে বিমানবন্দরেই টাপা টিনি গানে কোমর দোলান তো কখনো প্রেস কনফারেন্স করেন। সেই প্রচারের ফাঁকেই ব্যাট-বল নিয়ে মজেছিলেন মজুমদার বাড়ির ছোট মেয়ে পিউ ওরফে মনামী ঘোষ (Monami Ghosh)।

Advertisements

প্রসঙ্গত, ‘বেলাশেষে’ এবং ‘বেলাশুরু’, দুই বাংলা ছবিতেই মজুমদার বাড়ির ছোট মেয়ে পিউয়ের ভূমিকায় অভিনয় করেন মনামী। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও পোস্ট করেন মনামী।

Advertisements

টলি-পাড়ার বিশেষ সেন্সেশন মনামী। অবিবাহিত, সুন্দরী, তন্বী। সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় সৌন্দর্যের ঝড় তোলেন এই পিউ। সম্প্রতি গোলাপী শাড়িতে ঝড় তুলেছেন তিনি। ব্যাট হাতে ক্রিকেটের ময়দানে তিনি প্রস্তুত। প্রচারের কাজে মাঝে একটু বিনোদন আর কি। তবে, মনামীর ড্রেসিং সেন্স দুর্দান্ত। এইতো ছবির প্রিমিয়ারের দিন মনামী সেজেছিলেন সাদা ঢাকাই জামদানি তে। নাহ্, শাড়ি নয়, ঢাকাই জামদানির গাউনে সেজেছিলেন এই অপরূপা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Advertisements

উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত বেলাশুরু(Belashuru) চলছে রমরমিয়ে। পাশাপাশি মনামী এখনও তার ক্যারিশমা দেখিয়ে চলেছেন। কখনো ওয়েস্টার্ন পোশাকে তো কখনো ইন্ডিয়ান লুকে। তার এক দৃষ্টিতে কুপোকাত তাঁর অনুরাগীরা!

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements