whatsapp channel

Nora Fatehi: ‘এটা বিমানবন্দর কোনো ফ্যাশন শো নয়’, খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার নোরা ফতেহি

নোরা ফতেহি তার সাহসী নাচের দৃশ্যের জন্য পরিচিত। অভিনেত্রীর স্টাইল প্রতিদিনই আলোচনার বিষয়। সম্প্রতি, নোরা ফতেহির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যাতে তাকে আশ্চর্যজনক দেখাচ্ছে। অভিনেত্রী তার ফিগার খুব…

Avatar

Advertisements
Advertisements

নোরা ফতেহি তার সাহসী নাচের দৃশ্যের জন্য পরিচিত। অভিনেত্রীর স্টাইল প্রতিদিনই আলোচনার বিষয়। সম্প্রতি, নোরা ফতেহির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যাতে তাকে আশ্চর্যজনক দেখাচ্ছে। অভিনেত্রী তার ফিগার খুব সুন্দরভাবে ফ্লান্ট করেছিলেন এবং লোকেরা কেবল তাকে দেখতেই থাকে।

Advertisements

বলিউডের অন্যতম সেরা নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফতেহি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। অভিনেত্রীকে প্রায়ই তার গ্ল্যামারাস ছবি এবং হট ফটোশুট দিয়ে ভক্তদের ভিজ্যুয়াল ট্রিট দিতে দেখা যায়। সম্প্রতি, নোরার সর্বশেষ বিমানবন্দরে দেখা ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, যেখানে তিনি তার সাহসিকতার সাথে লাইমলাইট দখল করেছেন।

Advertisements

নোরা ফতেহির এই ভিডিওটি ইন্টারনেটে প্রকাশের পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। ভক্তদের লাইকের পাশাপাশি দারুণ প্রতিক্রিয়া দিতে দেখা যায়। একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন, ‘বস লেডি। আরেকজন লিখেছেন, ‘পুরো মুম্বইকরের হৃদয়ে ঠাঁই নিয়েছে নোরা।’ একই সঙ্গে আরেকজন লিখেছেন, ‘ওয়াও এটা সেরা।’ তবে কিছু ব্যবহারকারীকে তার হাঁটা চলার জন্য তাকে ট্রোল করতেও দেখা গেছে। অনেকে অভিনেত্রীকে মনে করিয়ে দিয়েছেন যে এটা বিমানবন্দর কোন ফ্যাশন শো নয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Advertisements

নোরা ফতেহিকে শেষ দেখা গিয়েছিল মিউজিক ভিডিও ডান্স মেরি রানিতে। গুরু রনধাওয়ার সাথে তার এই মিউজিক ভিডিওটি ব্যাপক হিট হয়েছিল। গানটিতে নোরার অসাধারন ডান্স মুভ সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করে। নোরা ফতেহিকেও অনেক ছবিতে দেখা গেছে। অভিনেত্রী অজয় ​​দেবগন অভিনীত ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-তে দুর্দান্ত অভিনয় করেছিলেন।

whatsapp logo
Advertisements