whatsapp channel

Srabanti Chatterjee: বয়স যেন মাত্র ১৬, ফিনফিনে নাইটিতে নেটিজেনদের ঘুম কাড়লেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

শ্রাবন্তী, যার ব্যাক্তিগত জীবন থেকে অভিনয় জীবন সবটাই ছক ভাঙ্গা। কেরিয়ারের প্রথম জীবন থেকে এখনও পর্যন্ত শ্রাবন্তী (Srabanti Chatterjee) একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। একদিকে তার বয়স বেড়ে চলেছে, অন্যদিকে…

Avatar

শ্রাবন্তী, যার ব্যাক্তিগত জীবন থেকে অভিনয় জীবন সবটাই ছক ভাঙ্গা। কেরিয়ারের প্রথম জীবন থেকে এখনও পর্যন্ত শ্রাবন্তী (Srabanti Chatterjee) একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। একদিকে তার বয়স বেড়ে চলেছে, অন্যদিকে গ্ল্যামারে ফুলে ফেঁপে উঠছেন। পেয়েছেন কটাক্ষ, প্রশংসা। হয়েছে অভিজ্ঞতা। বেড়েছে কাজের ইচ্ছা। এই সব কিছুর মধ্যে থেকেও শ্রাবন্তী যখন একটা ছবি বা ভিডিও পোস্ট করেন, সেটাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

শ্রাবন্তী’র হাতে এখন অনেক কাজ। চলতি বছরে মুক্তি পেয়েছে দুটি ছবি, এক – ‘ভয় পেও না’ এবং ‘বিক্ষোভ’। আপাতত লন্ডনে রয়েছেন নতুন ছবির শ্যুটিং এর জন্য। ক্রুশল আহুজা ও দিতিপ্রিয়া রায়ের সঙ্গে অভিনয় করছেন শ্রাবন্তী।

সম্প্রতি, শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে পাওয়া গেল নতুন স্টাইলে। এমনিতেই অভিনেত্রী যথেষ্ট স্টাইলিশ। আজকাল ছবির পাশাপাশি ফটোশ্যুট করছেন চুটিয়ে। তবে, এই অবতারে অভিনেত্রীকে দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য।

অভিনেত্রীর পরনে রয়েছে ফিনফিনে কাপড়ের নাইটি। এই রাত্রিকালীন ড্রেসের বুকের সামনে ব্রা কাটিং। খোলা চুলে শ্রাবন্তী বেড়িয়ে আসছেন দরজা দিয়ে। উষ্ণতায় ভরে উঠেছে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম প্রোফাইল। বাস্তবে, শ্রাবন্তী হলেন টলিউডের অন্যতম মিষ্টি নায়িকা। তাকে এতটা গরম নরম লুকে দেখা যায় না। শ্রাবন্তীর দুধ সাদা শরীরে ফিনফিনে নাইটি বেশ মানানসই। তেমনই মানানসই তার চোখের দৃষ্টি। চলুন এক ঝলক দেখেই নেওয়া যাক অভিনেত্রীর উষ্ণ ভিডিও।

whatsapp logo