Ranbir-Alia: গর্ভবতী আলিয়ার সঙ্গে কি নিয়ে ঝগড়া করছেন রণবীর!

অন্তঃসত্ত্বা আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানে প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে রয়েছেন। আলিয়ার মধ্যরাতের পিজ্জা ক্রেভিং তো রীতিমত মজাদার। মাঝরাতে আলিয়ার পিজ্জা খেতে ইচ্ছা হয়েছিল। আলিয়ার স্পেশ্যাল ভেগান পিজ্জা নিজের হাতে তৈরি করে পাঠিয়েছিলেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। আলিয়া সেই ছবি তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন শিল্পাকে। এবার আলিয়া ও রণবীরের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।

সম্প্রতি রিলিজ করেছে অয়ন পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার বড় পর্দায় দেখা গিয়েছে রণবীর ও আলিয়াকে। অয়ন জানিয়েছেন, রণবীর ও আলিয়ার ব্যক্তিগত সম্পর্ক ‘ব্রহ্মাস্ত্র’ ফিল্মের ক্ষেত্রে যথেষ্ট ইতিবাচক ছিল। খুব সহজেই তাঁদের রসায়ন ফুটে উঠেছিল বড় পর্দায়। একসময় শোনা গিয়েছিল, ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজ হওয়ার পর বিয়ে করবেন রণবীর ও আলিয়া। কিন্তু কার্যতঃ তা হয়নি। রণবীর ও আলিয়ার বিয়ে হয়ে গিয়েছিল চলতি বছরের গোড়ার দিকে। প্রকৃতপক্ষে অয়নই চেয়েছিলেন আলিয়া ও রণবীর যেন ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের পর বিয়ে করেন।

অয়ন ভেবেছিলেন, ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের আগে বিয়ে করলে তাঁরা হয়তো ফিল্মের প্রোমোশনে সময় দেবেন না। কিন্তু বাস্তবে তা হয়নি। রণবীর ও আলিয়া ‘ব্রহ্মাস্ত্র’-এর যথেষ্ট প্রোমোশন করেছেন যা অয়নের পক্ষে যথেষ্ট ইতিবাচক ছিলেন। এদিন যথেষ্ট মজাও করেছেন রণবীর ও আলিয়া। আলিয়া বিছানায় এমনভাবে ঘুমান, একসময় দেখা যায় সরতে সরতে রণবীর এক কোণে গিয়ে ঠেকেছেন। আলিয়া এই কথা শুনে হেসে ফেলেন।

আসন্ন সন্তানের জন্য ইতিমধ্যেই ঘর সাজানো শুরু করেছেন রণবীর ও আলিয়া। কিন্তু তাঁদের মধ্যে একটি জিনিস নিয়ে ঝগড়া হচ্ছে তা হল বই পড়া। অভিভাবকত্ব সম্পর্কিত কোনো বই পড়তে চান না রণবীর। তিনি বলেন, কখনও কোনো বই সন্তানের যত্ন বা তাকে বড় করা শেখাতে পারে না। জীবন থেকেই এই অনুভব গ্রহণ করতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)