whatsapp channel

হাজার পর্ব অতিক্রম করল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’, দর্শকদের ভালোবাসা পেয়ে আপ্লুত নীল-তিয়াসা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি' বারবার বিতর্কের সম্মুখীন হয়েও ফিরে এসেছে নতুন উদ্যমে। দেখতে দেখতে হাজার পর্ব পার করল ‘কৃষ্ণকলি'। নিজেদের খুশি সংবাদমাধ্যমের সাথে ভাগ করে নিলেন ‘নিখিল’ নীল ভট্টাচার্য…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ বারবার বিতর্কের সম্মুখীন হয়েও ফিরে এসেছে নতুন উদ্যমে। দেখতে দেখতে হাজার পর্ব পার করল ‘কৃষ্ণকলি’। নিজেদের খুশি সংবাদমাধ্যমের সাথে ভাগ করে নিলেন ‘নিখিল’ নীল ভট্টাচার্য (Nil bhattacharya) ও ‘শ‍্যামা’ তিয়াসা রায় (Tiasa Roy)।

সম্প্রতি একটি ভিডিওতে দর্শকদের উদ্দেশ্যে তিয়াসা বলেছেন, দর্শকদের সমর্থনের কারণেই ‘কৃষ্ণকলি’ হাজার পর্ব অতিক্রম করেছে। নীল বলেছেন, দীর্ঘ সাত বছর ধরে একটি ধারাবাহিক চলা মুখের কথা নয়। কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েও টিম ‘কৃষ্ণকলি’ হার মানেনি, বললেন নীল। নীলও দর্শকদের অনেক ধন্যবাদ জানিয়েছেন।

নীল ও তিয়াসা ‘কৃষ্ণকলি’- ক্যামেরার পিছনে থাকা সমস্ত কূশীলবদের অনেক ধন্যবাদ জানিয়েছেন। কারণ নীল ও তিয়াসা মনে করেন, ‘কৃষ্ণকলি’-র হাজার পর্ব অতিক্রম করার ক্ষেত্রে তাঁরাই প্রধান ভূমিকা গ্রহণ করেছেন।

2018 সালে শুরু হয়েছিল ‘কৃষ্ণকলি’। নিখিল ও শ‍্যামার বিয়ে, তাদের বিচ্ছেদ, পুনর্মিলনের মাধ্যমে এগিয়ে গিয়েছে ধারাবাহিকের কাহিনী। এই সবের মধ্যেই ‘কৃষ্ণকলি’ নিয়েছে কয়েক বছরের লিপ। ধারাবাহিকে প্রবেশ ঘটেছে নিখিল ও শ‍্যামার মেয়ে কৃষ্ণার। কৃষ্ণার কাহিনীর মাধ্যমে পরবর্তী প্রজন্মকে তুলে ধরেছে ‘কৃষ্ণকলি’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media