whatsapp channel

Tiyasha Lapcha: ‘বাংলা মিডিয়াম’ শুরুর আগেই সোশ্যাল মিডিয়ায় দুরন্ত ‘ইন্দিরা’ ওরফে তিয়াসা

"চঞ্চল মন আনমনা হয় যেই তার ছোঁয়া লাগে".. কৃষ্ণকলি'র শ্যামা ওরফে তিয়াসা'র (Tiyasha Lapcha) এখন এমনই মুড। বিবাহ বিচ্ছেদের পর খানিক বিরহের মধ্যে থাকলেও ফের ফিরেছেন পুরোনো ছন্দে। সোশ্যাল মিডিয়ায়…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

“চঞ্চল মন আনমনা হয় যেই তার ছোঁয়া লাগে”.. কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াসা’র (Tiyasha Lapcha) এখন এমনই মুড। বিবাহ বিচ্ছেদের পর খানিক বিরহের মধ্যে থাকলেও ফের ফিরেছেন পুরোনো ছন্দে। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়ে উঠেছেন তিনি, তৈরি করছেন নানান রিল ভিডিও।

Advertisements

প্রসঙ্গত, ‘কৃষ্ণকলি’ শেষের পর আর সেভাবে দেখা যায়নি পর্দার শ্যামা ওরফে তিয়াসা লেপচাকে। নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছিলেন ঠিকই, দর্শকদের সঙ্গে যোগাযোগ ধরে রাখার জন্য বানাতেন vlog, এরপরেই অসুস্থ হয়ে যান তিয়াসা। শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন হাসপাতালে। তবে, এখন দেদার লাইফ লিড করছেন অভিনেত্রী।

Advertisements

নতুন ফ্ল্যাট সাজিয়ে নিয়েছেন মনের মতন করে। সঙ্গে রয়েছে চারপেয় পোষ্য, আর হাতে নতুন কাজ। হ্যাঁ, আবারও ছোট পর্দায় জুটি বাঁধছেন নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচা। এর আগে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁদের। এবার বাংলা মিডিয়াম এর লড়াই নিয়ে আসতে চলেছেন নীল-তিয়াসা-সম্পূর্ণা। এখনও সম্প্রচারের দিনক্ষণ চূড়ান্ত হয়নি, তবে সামনে এসেছে প্রোমো, চলছে শ্যুটিং।

Advertisements

Advertisements

বলাবাহুল্য, চলতি বছর রাজ্য শিক্ষা দপ্তর যেই অনাচার দেখাচ্ছে, তাতে করে বাংলা মিডিয়াম বনাম ইংরাজি মিডিয়াম কতটা মানুষের মনে ধরবে সেটাই দেখার বিষয়। অবশ্য, কিছু মানুষ তিয়াসা-নীলের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মাধ্যমে, কিন্তু সমালোচনার ভারে ভারী হচ্ছে ‘বাংলা মিডিয়াম’ এর জনপ্রিয়তা।

whatsapp logo
Advertisements