whatsapp channel

Gauri Khan: ‘একসাথে দুই পুরুষকে…..’ মেয়ে সুহানাকে প্রেম নিয়ে পরামর্শ গৌরী খানের

নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে ‘বলিউড ওয়াইভস’। এই ওয়েব সিরিজে বলিউড তারকাদের স্ত্রীদের জীবন তুলে ধরা হয়েছে। তাঁদের মধ্যে অবশ্যই রয়েছেন গৌরী খান (Gauri Khan)। গত বছর সেপ্টেম্বর মাস থেকেই গৌরীর জীবনে…

Avatar

নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে ‘বলিউড ওয়াইভস’। এই ওয়েব সিরিজে বলিউড তারকাদের স্ত্রীদের জীবন তুলে ধরা হয়েছে। তাঁদের মধ্যে অবশ্যই রয়েছেন গৌরী খান (Gauri Khan)। গত বছর সেপ্টেম্বর মাস থেকেই গৌরীর জীবনে শুরু হয়েছিল উথাল-পাথাল। বিভিন্ন ব্যক্তিগত সমস্যা জেরবার থাকার পাশাপাশি কফিনে পেরেক পুঁতেছিল কর্ডেলিয়া মামলায় তাঁর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর গ্রেফতারি। তবে বর্তমানে আরিয়ান রক্ষা পেয়েছেন মাদক মামলা থেকে। ‘মন্নত’-এও ফিরে এসেছে শান্তি। সম্প্রতি গৌরী এসেছিলেন ‘কফি উইথ করণ’-এ। তাঁর সঙ্গী ছিলেন মহীপ কাপুর (Maheep Kapoor) ও ভাবনা পান্ডে (Bhabna Pandey)।

‘কফি উইথ করণ’-এ করণ জোহর (Karan Johar) গৌরীকে জিজ্ঞাসা করেছেন, তাঁর কন্যা সুহানা খান (Suhana Khan)-এর জন্য তিনি কি ডেটিং-এর পরামর্শ দেবেন! গৌরীর সপাটে জবাব ছিল, কখনও দুই জন পুরুষকে একসাথে ডেটিং না করাই উচিত। করণ অবশ্য এই কথায় হকচকিয়ে গিয়েছিলেন। নেটিজেনদের একাংশের মনেও প্রশ্ন উঠেছে, বিয়ের আগে কি গৌরী তাহলে শাহরুখ খান (Shahrukh Khan)-এর পাশাপাশি অন্য কোনো পুরুষকেও ডেট করতেন! তবে এদিন গৌরীর পোশাকে ছিল স্টাইলের খামতি। কালো রঙের শর্ট ড্রেসের উপর গৌরী পরেছিলেন গোলাপি রঙের চেক ব্লেজার। তুলনায় মহীপ ও ভাবনার পোশাক ছিল যথেষ্ট স্টাইলিশ।

করণ, মহীপকে জিজ্ঞাসা করেন, তিনি ফিল্মের অফার পেলে কোন নায়কের সাথে অভিনয় করতে চাইবেন। মহীপ মুহূর্তে উত্তর দেন, তিনি হৃত্বিক রোশন (Hrithik Roshan)-কে তাঁর বিপরীতে নায়ক হিসাবে দেখতে চান। করণ স্বীকার করেছেন, মহীপ যথেষ্ট আত্মবিশ্বাসী।

করণ নিজেই এই বিশেষ পর্বের প্রোমো শেয়ার করে লিখেছেন, মহিলাদের সাথে গরম কফির কাপে চুমুক দিতে তিনি আগ্রহী।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)