Hoop PlusTollywood

Ankush Hazra: বিয়ে না হওয়ার কারণ প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন অভিনেতা অঙ্কুশ!

গত শনিবার থেকে হঠাৎই টলিউড জুড়ে হুলুস্হুলু। এদিন অঙ্কুশ (Ankush Hazra)-র জন্মদিনে তিনি জানিয়েছিলেন, কিছু সমস্যার কারণে তাঁর ও ঐন্দ্রিলা (Oindrila Sen)-এর বিয়ে আদৌ হবে না। এরপর তাঁদের অনুরাগীদের একাংশ কমেন্ট করে সমস্যার সমাধান করতে বলেন। কিন্তু প্রথম থেকেই ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর প্রতিনিধিদের মনে হয়েছিল, এটি অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির আগামী ফিল্মের প্রচার কৌশল। ‘হুপহাপ’ -কে সঠিক প্রমাণিত করে ভ্যালেন্টাইন’স ডে-র দিন তাঁদের আগামী ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এর টিজার শেয়ার করলেন অঙ্কুশ।

চলতি বছরের 14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে-র দিন পূর্ণ হল অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের তের বছর। ফলে এই স্পেশ্যাল দিনকেই তাঁরা বেছে নিলেন তাঁদের আগামী ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এর টিজার পোস্ট করার জন্য। ফিল্মের টিজারে দেখা যাচ্ছে, লাভ ম্যারেজের পক্ষপাতী নন পাত্রের বাবা। কিন্তু পাত্রী দেখতে গিয়ে আবিষ্কার হয় তার মা পাত্রের বাবার পুরানো বান্ধবী। নতুন করে শুরু হয় তাঁদের প্রেম। কিন্তু ‘লাভ ম্যারেজ’ আদৌ হবে কিনা তা জানা যাবে আগামী 14 ই এপ্রিল। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এর মুক্তির দিনক্ষণ ঘোষণা করে অঙ্কুশ লিখেছেন বিয়ে না হওয়ার কারণ।

তিনি লিখেছেন, বিয়ে হচ্ছে না কারণ পাত্রের বাবার সাথে পাত্রীর মায়ের চুটিয়ে প্রেম। কারণটা বলার মতো মুখ অঙ্কুশের ছিল না। তবে আগামী 14 ই এপ্রিল, তিনি ও ঐন্দ্রিলা বর-বৌ হবেন না ভাই-বোন, তা জানতে হলে অবশ্যই যেতে হবে প্রেক্ষাগৃহে।

‘লাভ ম্যারেজ’-এ অঙ্কুশের বাবার ভূমিকায় দেখা যাবে রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)-কে। ঐন্দ্রিলার মায়ের ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo