whatsapp channel
BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস তছনছ করে দিচ্ছে জীবন, অবশেষে মুখ খুললেন অঞ্জলি

ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর তৈরি ‘কাঁচা বাদাম’ গানটি তাঁর পাশাপাশি হিট করে তুলেছে অঞ্জলি অরোরা (Anjali Arora)-কেও। অঞ্জলির গাওয়া ‘কাঁচা বাদাম’-ও যথেষ্ট জনপ্রিয়। এর সূত্র ধরেই কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সঞ্চালিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ আগমন ঘটেছিল অঞ্জলির। প্রতিযোগী হিসাবে তিনি সেখানে নজর কেড়েছিলেন। সম্প্রতি আবারও অঞ্জলি খবরের শিরোনামে উঠে এসেছেন একটি ভাইরাল হওয়া ভিডিওর দৌলতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে অঞ্জলিকে দেখা যাচ্ছে অত্যন্ত আপত্তিকর অবস্থায়। তবে এই ভিডিওটি আসল না নকল তা নিয়ে তরজা অব্যাহত রয়েছে। এবার এই ভিডিও প্রসঙ্গে মুখ খুললেন অঞ্জলি স্বয়ং।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে অঞ্জলি জানিয়েছেন, এই ভিডিওটি তাঁর ইমেজ নষ্ট করার জন্য ভাইরাল করা হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে গ্রাফিক্সের সাহায্যে অন্যের শরীরে বসানো হয়েছে তাঁর মুখ। ইউটিউব থেকে অর্থ উপার্জনের জন্য ‘অঞ্জলি অরোরা এমএমএস’ বানানো হয়েছে বলে মনে করেন অঞ্জলি। কিন্তু অঞ্জলির মতে, যাঁরা তাঁকে বদনাম করার জন্য এই ধরনের ভিডিও বানিয়েছেন, তাঁদের নিশ্চয়ই পরিবার রয়েছে। অঞ্জলির পরিবারের মতো তাঁদেরও লজ্জিত হওয়ার কথা। ইদানিং শিশুরাও ইউটিউব দেখতে অভ্যস্ত। তাদের চোখে কখনও এই ধরনের ভিডিও ধরা পড়লে তার খারাপ ফল হতে পারে বলে মনে করেন অঞ্জলি। এদিন তিনি বলেন, হয়তো যাঁরা এই ধরনের অশ্লীল এমএমএস বানিয়েছেন, তাঁদের পরিবারের কোনো শিশুর চোখেই এই ভিডিও পড়ে যেতে পারে।

অঞ্জলি জানিয়েছেন, তিনি ‘লক-আপ’-এ থাকাকালীন আরও একবার তাঁর অশ্লীল ভিডিও ভাইরাল করা হয়েছিল। সেই সময় তাঁর মা-বাবা একটি এফআইআর দায়ের করেছিলেন। ফলে অঞ্জলির মা-বাবা জানেন, সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ঘটনা অত্যন্ত স্বাভাবিক হয়ে উঠেছে। তাঁরা তাঁদের মেয়ের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু অঞ্জলি মাত্র একুশ বছর বয়সে সাইবার ক্রাইমের শিকার হয়ে মানসিক ভাবে বিপর্যস্ত। এমনকি সাক্ষাৎকার দিতে গিয়েও কেঁদে ফেলেছেন তিনি।

তবে থেমে যাওয়ার পাত্রী নন অঞ্জলি। গত বুধবার তাঁর নতুন মিউজিক ভিডিও ‘সঁইয়া দিল মে আনা রে’ লঞ্চ করেছেন। এটি 1951 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বাহার’-এর বিখ্যাত গান ‘সঁইয়া দিল মে আনা রে’-র রিমেক। প্রকৃত গানটি কম্পোজ করেছিলেন শচীন দেব বর্মন (Sachin Deb barman)। তবে রিমেকে গৌরব দাশগুপ্ত (Gaurav Dasgupta) কিছু এক্সপেরিমেন্ট করেছেন। রিমেকটি গেয়েছেন শ্রুতি রাণে (Shruti Rane)। মিউজিক ভিডিওতে অঞ্জলিকে কনটেম্পোরারি স্টাইল অনুসরণ করে নাচতে দেখা যাবে।

whatsapp logo