BollywoodHoop Plus

স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ‘কাঁটা লাগা’ গার্ল শেফালি, বাথটবে ছড়িয়ে দিচ্ছে উষ্ণতা

মাত্র ৭ হাজার টাকার বিনিময়ে ‘কাঁটা লাগা’ গানে নতুন করে পারফর্ম করেছিলেন শেফালি। সেটাই তার দেওয়া হিট মিউজিক ভিডিও। ১৯৭২ সালে ‘সমাধি’ ছবিতে লতা মঙ্গেশকারের গাওয়া ‘কাঁটা লাগা’ গানটি ২০০২ সালে ডিজে ডল ফিট রিমিক্স হয়েছিল। আর এই গানের মধ্যে দিয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু বাড়ি থেকে পড়াশুনোর ব্যাপারে অত্যাধিক চাপ ছিল, অথচ মন চেয়েছিল নিজেকে সিলভার স্ক্রিনে দেখার। আর মনের ডাক শুনেই পর্দায় পা রাখেন শেফালি জরিওয়ালা।

ইঞ্জিনিয়ারিংয়ের পড়াশোনা করা মেয়ে এরপর বেশ কিছু মিউজিক ভিডিওতে চান্স পান। এবং ‘নাচ বালিয়ে ৫’-এ অংশ নিয়েছিলেন শেফালি। সেইসময় তার দেখা হয় পরাগ ত্যাগীর সঙ্গে। তখন তিনি শেফালির বন্ধু থাকেলও আজ তিনি তার স্বামী।

পরাগ ত্যাগী বর্তমানে হিন্দি টেলিভিশন হাউস জনপ্রিয় মুখ। পরাগ অর্থাৎ শেফালির স্বামী জি টিভিতে সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিশতা’য় অর্চনার ভাইয়ের চরিত্রে অভিনয় করে অধিক জনপ্রিয়তা অর্জন করেন। তাকে সাধারণত খলনায়কের চরিত্রে বেশি দেখা যায়। সম্প্রতি কালার্স চ্যানেলের নাগিন৫ এ চিলের ভূমিকায় দেখা গিয়েছিল পরাগ ত্যাগীকে।

২০১৪ সালে, শেফালি দ্বিতীয়বারের জন্য বিয়ে করেন পরাগ ত্যাগীকে। বর্তমানে শেফালিকে পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই বোল্ড ফটোশ্যুট করেন শেফালি। সম্প্রতি স্বামী পরাগ ত্যাগীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন শেফালি, যেখানে দুজনেই বাথটবে উষ্ণ চাহনি নিয়ে বসে আছেন। গরমের মরশুমে বাড়তি উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন দুজনেই, তাও আবার মালদ্বীপের মতন জায়গায়।

Related Articles