BollywoodHoop Plus

Urfi Javed: উরফির পোশাকে শরীর ঢাকলেন মালাইকা অরোরা! ছবি দেখে দ্বন্দ্বে ভক্তরা

সম্প্রতি উরফিকে দেখা গেল, অদ্ভুত এক পোশাকে, তবে সবচেয়ে বিষয়ের ব্যাপার হলো এ বার কি উরফির ওই একই পোশাক পরে নিলেন মালাইকা আরোরা খান। দুজনেই কিন্তু ফ্যাশনের দিক থেকে একেবারে ওপরের শাড়িতেই রয়েছেন, কারণ দুজনের ফ্যাশন নিয়েই নেটিজেনরা একেবারে উন্মুখ হয়ে থাকেন। উরফির মতন মালাইকাকেও যখনই স্পটলাইটে দেখা যায়, তখনই ক্যামেরাম্যানদের প্রশ্নের উত্তর দিতে দিতে তিনি একেবারে পাগল হয়ে যান। অনেক সময় নানান পোশাকে মালাইকা আরোরা খানকেও দেখা যায়, তিনিও বেশ খোলামেলা পোশাক পরেন।

এক্ষেত্রে উরফির সঙ্গে মালাইকার পোশাকে ভীষণ মিল দেখা গেল। তাই তো মনে হচ্ছে, এবার কি উরফির পোশাক মালাইকা পরে নিলেন। তাদের দুজনের পোশাকের মধ্যে এতটাই মিল দেখে নেটিজেনদের মনে সত্যি এবার প্রশ্ন আসতে শুরু করেছে। দেখা যাচ্ছে, কালো ফিতের পোশাকে তিনি সেজে উঠেছেন তিনি যে অদ্ভূত পোশাকে সাজবেন এটাই স্বাভাবিক। গোপনাঙ্গের ওপর দিয়ে চলে গেছে কালো ফিতের কাটাকুটি। ওই একই রকম টপে সেজে উঠলেন। তবে মালাইকা নিম্নাঙ্গে পরেছেন একটি গোল্ডেন কালারের প্যান্টটা। কিন্তু উরফি প্যান্ট পরেননি। তফাৎ শুধু এখানেই। দুজনের মেকআপেও কিন্তু বেশ মিল আছে, দুটি পাশাপাশি ছবি দেখে আপনি ভাবতেই পারবেন না যে দুজন আলাদা।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধ হয়, তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি।

প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন। দেখে নিন উরফির কান্ড কারখানা। তবে আর কি দেরি না করে চটপট দেখে ফেলুন উরফি মালাইকার নতুন ছবি –

 

View this post on Instagram

 

A post shared by Filmy Only (@filmyonly)