Bengali SerialHoop Plus

মুসলিম কন্যার বিয়েতে মোটা অঙ্কের অর্থদান, দূরে থেকেও পাশে দাঁড়ালেন অভিনেতা ভাস্বর

এক কাশ্মীরি বাবার পাশে দাঁড়ালেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। কলকাতায় বসে বসেই সেই হত দরিদ্র বাবার কাঁধে কাঁধ মিলিয়ে তার কন্যার বিয়ের জন্য সাহায্য করলেন এই অভিনেতা। লক ডাউন এর জন্য কাশ্মীর যেতে না পারায় মন খারাপ তার, কিন্তু কলকাতা থেকে কিছুটা দ্বায়িত্ব পালন করলেন ভাস্বর। কীভাবে?

ওই মেয়েটির পরিবারকে মোটা অঙ্কের অর্থ সাহায্য করেন অভিনেতা ভাস্বর। আগামী ৫ জুন ওই কন্যার বিয়ে। এখন প্রশ্ন হল কে এই মেয়ে? যার বিয়ে তার নাম সফিয়া নবি। কাশ্মীরের এক দুঃস্থ পরিবারের মেয়ে এই সফিয়া নবি। এই সফিয়ার বাবা হলেন একজন স্থানীয় ফল বিক্রেতা। এই ভদ্রলোকের তিন মেয়ে ও এক ছেলে। চারটি সন্তান নিয়ে কাশ্মীরে আছেন। এমনই খবর যে ২০১৯-এ ৩৭০ ধারা জারি হতেই অর্থনৈতিক ভাবে প্রথম ধাক্কা খায় পরিবারটি।

অভিনেতা এই ব্যাপারে হিন্দু মুসলিম প্রসঙ্গ টেনে হালকা ভাবে বলেন যে হিন্দু নিম্নবিত্ত পরিবারে মেয়ের সংখ্যা বেশি হলে যে সমস্যা, কাশ্মীরেও ঠিক তাই। এমনিতেই অভিনেতা এখন সমালোচিত হচ্ছেন বিভিন্ন বিষয় নিয়ে। কিছুদিন আগে রোজা রাখেন এবং পাক্কা ইসলামি কায়দায় ঈদ পালন করেন। এই নিয়েও সমালোচিত হন তিনি। এছাড়াও কিছুদিন আগে রুদ্রনীলকে নিয়েও মন্তব্য পেশ করেন অভিনেতা।

এত সমালোচিত হয়েও নিজের কাজ করে চলেছেন অভিনেতা। কিছুদিন আগেই সুন্দরবন, সন্দেশখালি এলাকায় ত্রাণ বিলি করেন ভাস্বর চট্টোপাধ্যায়। এবারে কলকাতা ছেড়ে কাশ্মীরে মন দিয়েছেন অভিনেতা।

Related Articles