whatsapp channel

হট ফিগারে তরুণীদের হৃদয়ে তুললেন ঝড়, অ্যাকশন হিরোর ভূমিকায় ফিরছেন টোটা রায়চৌধুরী

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’। কিন্তু একখন্ড অবসর পাননি টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)। শুটিংয় শেষ হওয়ার পরদিন থেকেই সকালবেলা কলকাতার ময়দানে তিনি শুরু করেছিলেন কম‍্যান্ডো ট্রেনিং। ফিটনেস…

Avatar

HoopHaap Digital Media

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’। কিন্তু একখন্ড অবসর পাননি টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)। শুটিংয় শেষ হওয়ার পরদিন থেকেই সকালবেলা কলকাতার ময়দানে তিনি শুরু করেছিলেন কম‍্যান্ডো ট্রেনিং। ফিটনেস সচেতন টোটার কেরিয়ারের দিক তৈরি করে দিল তাঁর ফিটনেস। রোহিত সেনের সঙ্গে একাত্ম হয়ে গেলেও তার মৃত্যুর সাথে সাথেই সেই খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন টোটা। গত ডিসেম্বর থেকেই বন্দুক হাতে ট্রেনিং-এ নেমে পড়েছেন একটি হিন্দি ওয়েব সিরিজের চরিত্র গঠন করার জন্য।

হাতে রয়েছে করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্মের কাজ, সৃজিত মুখার্জী (Srijit Mukherjee)-র ‘ফেলুদা সিরিজ’। হিন্দি ওয়েব সিরিজটির কাজ শুরু হবে চলতি বছরের মাঝামাঝি অথবা শেষ দিকে। ফলে নিজেকে ভেঙেচুরে নতুন করে তৈরি করে নিতে চান টোটা। সোমবার তাঁর নতুন রূপের এক ঝলক দেখা পাওয়া গেল ইন্সটাগ্রামে। এদিন তিনি নিজের একটি শার্টলেস ছবি শেয়ার করে লিখেছেন, মাত্র আঠারো দিনে তিনি আড়াই কেজি ওজন ঝরিয়েছেন। নিয়মিত হাঁটা, ক্যালিসথেনিক্স ও যোগ ব্যায়ামের মাধ্যমে এই অসম্ভবকে সম্ভব করে তুলেছেন তিনি। তবে কোনো ডায়েট অনুসরণ করেন না টোটা। ভাত ও অন্যান্য বাঙালি খাবার খেলেও তা পরিমিত।

বলিউডের প্রথম সারির একটি প্রযোজনা সংস্থা থেকে অ্যাকশনধর্মী হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন টোটা। এর আগে বিদ্যা বালন (Vidya Balan)-এর বিপরীতে ‘কহানী টু’-তে বলিউড ডেবিউ করলেও ওটিটিতে এটিই হতে চলেছে টোটার প্রথম হিন্দি ওয়েব সিরিজ। বহু বছর পরে আবারও অ্যাকশনধর্মী চরিত্রে ফিরতে পেরে উচ্ছ্বসিত টোটা। তিনি চাইছেন তাঁর অ্যাকশনে আরও ক্ষিপ্রতা আনতে।

অপরদিকে সম্প্রতি ‘পশ্চিমবঙ্গ টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস’-এ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র হাত থেকে পুরস্কার গ্রহণ করেছেন টোটা, রোহিত সেনের চরিত্রে তাঁর অনবদ্য অভিনয়ের জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media