Hoop PlusTollywood

Mimi Chakraborty: নিজেকে ফিট রাখতে যোগাসনে ব্যস্ত মিমি

বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁর সাথে কাজ করতে চাইছেন বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালকরা। ইতিমধ্যেই বাংলাদেশের অভিনেতার বিপরীতে মিমি কাজ করেছেন মিউজিক ভিডিওয়। কিন্তু বলিউডে টিকে থাকতে গেলে প্রয়োজন ফিটনেস। এই কারণে যোগায় মন দিয়েছেন মিমি।

সম্প্রতি মিমি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের বাড়ির বারান্দায় যোগা ম্যাটের উপর বসে যোগা প্র্যাক্টিসে ব্যস্ত মিমি। তাঁর পরনে রয়েছে নীল রঙের স্পোর্টস ব্রা এবং নীল রঙের জেগিংস। হাতে রয়েছে স্মার্ট ওয়াচ যাতে ধরা পড়ছে মিমির হার্টবিট। চুল টেনে বেঁধে রেখেছেন মিমি। ভিডিওর শুরুতে তাঁকে দেখা যাচ্ছে প্রাণায়াম করতে। এরপর ধীরে ধীরে যোগার মূল পর্বের দিকে এগোচ্ছেন মিমি। বিভিন্ন ধরনের আসন করতে দেখা যাচ্ছে তাঁকে। মিমির অনুরাগীদের একাংশ তাঁকে জানিয়েছেন, মিমিই তাঁদের অনুপ্রেরণা।

শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)– নন্দিতা (Nandita Ray) জুটি পরিচালিত প্রথম হিন্দি ফিল্মের শুটিং শেষ করেছেন মিমি। বাংলা ফিল্ম ‘পোস্ত’-র হিন্দি রিমেকটির নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এই ফিল্মে মিমি ছাড়া বাকি সব অভিনেতা-অভিনেত্রীরাই হিন্দিভাষী। উইন্ডোজ ও ভায়াকম 18-এর যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। ভায়াকম 18-এর তরফে এই ফিল্মের শুটিং শেষ হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে।

মিমি ছাড়াও ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-তে অভিনয় করেছেন পরেশ রাওয়াল (Paresh Rawal), নীনা কুলকার্নি (Neena Kulkarni), অম্রুতা সুভাষ (Amruta Subhash), শিব পন্ডিত (Shiv Pandit) প্রমুখ। ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ একটি সম্পূর্ণ পারিবারিক ফিল্ম। ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-তে পোস্তর চরিত্রে অভিনয় করেছে কবীর পওয়া (Kabir Pawa)।