whatsapp channel

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘যশ’, নামের সাদৃশ্যে অভিনেতাকে নিয়ে হাস্যকর মিম সোশ্যাল মিডিয়ায়

'হেরে গেলেও আমি আপনাদের বাড়ি বাড়ি পৌঁছে যাব'। ব্যাস আর পায় কে? আসছেন 'যশ' প্রতিটা ঘরে ঘরে। কিন্তু, এতে 'ওমান' এর কি দোষ? শুধু মাত্র নামকরণ করার জন্য বিজেপি প্রার্থী…

Avatar

HoopHaap Digital Media

‘হেরে গেলেও আমি আপনাদের বাড়ি বাড়ি পৌঁছে যাব’। ব্যাস আর পায় কে? আসছেন ‘যশ’ প্রতিটা ঘরে ঘরে। কিন্তু, এতে ‘ওমান’ এর কি দোষ? শুধু মাত্র নামকরণ করার জন্য বিজেপি প্রার্থী যশ এখন ঝড়ের সমতুল্য। আরেকটু ব্যাখ্যা করা যাক।

আবহাওয়া দপ্তরের সূত্র অনুযায়ী, ২৪-২৬ মে’র মধ্যে ওড়িশা উপকুলে আছড়ে পড়তে পারে ঘূর্ণি ঝড়। বঙ্গোপসাগরে তৈরি হওয়া এই ঘূর্ণিঝড়ের নাম দেওয়া হয়েছে ‘যশ'(Yash) । ওমান এই নামকরণ করেছে। ইতিমধ্যে, তাওকতের শক্তিতে কুপোকাত মহারাষ্ট্র, গুজরাত, কেরল, কর্ণাটক, গোয়ার মতো রাজ্যগুলো। আরব সাগরের পর এবার বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড়ের ভ্রূকুটি দেখা দিচ্ছে।

গত বছরের আমফানের তাণ্ডব দেখেছে গোটা রাজ্য। এবারে করোনা আবহে ফের আমদানি স্মৃতি উসকে দিচ্ছে ঘূর্ণিঝড় ‘যশ’। দিল্লি মৌসম ভবন সূত্রে ইঙ্গিত, পূর্ব-মধ্য বঙ্গোপসাগরে তৈরি হয়েছে নিম্নচাপ,যা ধীরে ধীরে ঘূর্ণাবর্তে পরিণত হতে পারে। সমুদ্র থেকে জলীয় বাষ্প শুষে পরিণত হতে পারে সাইক্লোনে। এই সাইক্লোন প্রথমে সুন্দরবনে আছড়ে পড়তে পারে, তারপর অভিমুখ বদলে ঢুকতে পারে বাংলাদেশ।

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'যশ', নামের সাদৃশ্যে অভিনেতাকে নিয়ে হাস্যকর মিম সোশ্যাল মিডিয়ায়

কিন্তু, ঝড় আসর আগেই নেট-পাড়ায় তীব্র সমালোচনার মুখে অভিনেতা যশ। একুশের নির্বাচনে হুগলির চন্ডীতলা আসন থেকে লড়াই করেছিলেন অভিনেতা যশ। যদিও এই লড়াইয়ে তিনি হেরে যান। তবুও, হারার পর বলেছিলেন,  ‘হেরে গেলেও আমি আপনাদের বাড়ি বাড়ি পৌঁছে যাব’। ব্যাস, এরপরেই অভিনেতা যশকে নিয়ে একের পর এক মিম তৈরি হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকে অভিনেতা যশের সঙ্গে নুসরাতের ছবি বানিয়ে হাস্যকর মিম তৈরি করেছেন। বর্তমানে যশের যশ মিম এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'যশ', নামের সাদৃশ্যে অভিনেতাকে নিয়ে হাস্যকর মিম সোশ্যাল মিডিয়ায়

Avatar