BollywoodHoop Plus

Kangana Ranaut: পুরস্কার পেতে গেলে করতে হয় এই কাজ, গোপন তথ্যের পর্দাফাঁস করলেন কঙ্গনা

বলিউডের কুইন তিনি, আর রানী যা বলে প্রজাদের শুনতেও মানতেও হয়। সেরকমই এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঞ্চের উপর নিজের রাগ প্রদর্শন করলে কঙ্গনা রানাওয়াত। যার ঝুলিতে রয়েছে পদ্মশ্রী, জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ আরো অনেক পুরস্কার। স্বভাব চরিত্রে অকপট, সাহসী, উদ্যমী। সেই মানুষটিকে নাকি বলা হয় স্টেজে উঠে নাচ করলেই মিলবে পুরস্কার, এমনটাই দাবি অভিনেত্রী কঙ্গনার।

এদিন কঙ্গনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন যে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড (filmfare awards) ২০১৩ সাল থেকে তাকে মনোনীত করেছে বিভিন্ন অ্যাওয়ার্ড এর জন্য। এই বছরেও ডাক আসে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড থেকে, যেখানে তাকে নাকি বলা হয় স্টেজে উঠে পারফর্ম করতে, এবং স্টেজে উঠে নাচলেই মিলবে অ্যাওয়ার্ড।

এরকম অ্যাওয়ার্ড শো তিনি বারবার প্রত্যাখ্যান করেছেন। এরকম অনৈতিক নিয়ম যদি থাকে তাহলে কিসের ভিত্তিতে এই পুরস্কার দেওয়া হবে? যেখানে নাচ করলেই মিলবে পুরস্কার সেখানে এই ধরনের শো মাফিয়াদের হাত ধরেই চলে।

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

এছাড়া, কঙ্গনা এও লেখেন , ‘মধ্যমান’-এর সে সব অভিনেত্রীর সঙ্গে এক সারিতে আমি? এ সবের অর্থ কী?’ অর্থাৎ, মনোনয়নের তালিকায় থাকা বাকি অভিনেত্রীদের প্রসঙ্গে কঙ্গনা বলেন যে যারা মনোনীত হয়েছেন এবং যেই সিনেমার জন্য হয়েছেন সেখানে থালাইভি কোনো ভাবেই এক স্থানে বসতে পারে না। প্রসঙ্গত, চলতি বছর ফিল্মফেয়ার মঞ্চের বিচারে সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছিলেন কৃতি শ্যানন (মিমি), বিদ্যা বালান (জলসা), তাপসী পান্নু (রশ্মি রকেট), বিদ্যা বালান (শেরনি), পরিণীতি চোপড়া (সন্দীপ অওর পিঙ্কি ফারার)। এই মুভির সঙ্গে ‘থালাইভি’-র জন্য ডাক পেয়েছিলেন কঙ্গনাও, যা কোনো ভাবে মানতে নারাজ অভিনেত্রী। পরবর্তীতে অবশ্য ওই পুরস্কার মঞ্চ কঙ্গনার নাম বাদ দেন মনোনয়ন পত্র থেকে, এবং এতে খুশি অভিনেত্রী কুইন।

whatsapp logo