whatsapp channel

Ananya Guha: প্রেমিককে জড়িয়ে ধরে আদুরে শুভেচ্ছা, চর্চায় উঠে এলেন ‘মুন্নি’ অনন্যা

বাংলা বিনোদুনিয়ার দুই লাভবার্ডস অনন্যা গুহ (Ananya Guha) এবং সুকান্ত কুণ্ডু (Sukanta Kundu)। দুজনে একই ইন্ডাস্ট্রির সদস্য হলেও অনন্যা থাকেন টিভির পর্দায় এবং সুকান্তকে দেখা যায় ইউটিউবের পর্দায়। বেশ কয়েক…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলা বিনোদুনিয়ার দুই লাভবার্ডস অনন্যা গুহ (Ananya Guha) এবং সুকান্ত কুণ্ডু (Sukanta Kundu)। দুজনে একই ইন্ডাস্ট্রির সদস্য হলেও অনন্যা থাকেন টিভির পর্দায় এবং সুকান্তকে দেখা যায় ইউটিউবের পর্দায়। বেশ কয়েক মাস আগেই দুজনের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে টেলিপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একসঙ্গে ছবি শেয়ার করতে শুরু করেন দুজনে। মুখে কখনো সম্পর্কের কথা স্বীকার না করলেও তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টই বলে দিয়েছে না বলা সব কথা। এখন বেশিরভাগ সময়েই যুগলে দেখা যায় অনন্যা সুকান্তকে।

Advertisements

‘লেটস বি কনফিউজড’ নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে সুকান্তর। বাংলা ইউটিউব কমিউনিটিতে যথেষ্ট জনপ্রিয় তিনি। এখন অনন্যাকেও দেখা যায় তাঁর ভ্লগে। অন্যদিকে ইনস্ট্রাগ্রামের পাতায় চোখ রাখলেই দেখা যাবে দুজনের একসঙ্গে ছবি এবং একগুচ্ছ রিল ভিডিও। অনন্যা যে সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তা প্রায় সকলেই জানেন। এমনকি ইনস্টাগ্রামে তাঁর নামও হল ‘রিল অনন্যা’। এক্ষেত্রে সুকান্ত তাঁর যোগ্য জীবনসঙ্গী তথা বন্ধু্ হয়েছেন।

Advertisements

Advertisements

সম্প্রতি অনন্যা সুকান্তর কিছু ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবুজ, হলুদ ফ্লোরাল প্রিন্টের কো অর্ড সেটে সেজেছেন অভিনেত্রী। সমুদ্রকে সাক্ষী রেখে সুকান্তকে জড়িয়ে ধরে লেন্সবন্দি হয়েছেন অনন্যা। ক্যাপশনে চর্চিত প্রেমিককে। শুভেচ্ছা জানাতেও ভোলেননি। পালটা ধন্যবাদ জানিয়েছেন ইউটিউবার। কমেন্ট বক্স থেকে জানা যাচ্ছে, অতি সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ব্লু টিক পেয়েছেন তিনি। আর সেই কারণেই সুকান্তকে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন অনন্যা।

Advertisements

প্রসঙ্গত, ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে ‘মুন্নি’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন অনন্যা। তাঁর অভিনয় বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। এরপরে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকেও রিয়া চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নিয়েছিলেন তিনি। এরপর স্টার জলসাতেও অভিনয় করেন অনন্যা। বর্তমানে স্টার জলসা চ্যানেলে ‘তুঁতে’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। পাশাপাশি সুকান্তর সঙ্গে ইউটিউবেও বেশ খানিকটা সময় দেন অনন্যা। দুজনের জুটিকে বেশ পছন্দ করেন নেটিজেনরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই