BollywoodHoop Plus

Rajat Bedi: সালমানের ‘পার্টনার’ রজত বেদীর বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত এক পথচারী

সালমান খানের সঙ্গে বহু সিনেমায় অভিনয় করেছেন অভিনেতা রজত বেদী( Rajat Bedi)। বলি পাড়ায় তিনি বেশ পরিচিত মুখ। সম্প্রতি, তিনিও হাঁটলেন ভাইজানের পথে। বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ এখন তার বিরুদ্ধে। ঠিক কী হয়েছিল?

মুম্বাইয়ে জনসংখ্যা নেহাত কম নয়, যেমন জনসংখ্যা তেমনই গাড়ির রমরমা। ব্যস্ত নগরীতে গাড়ি একটু সমলেই চালাতে হয়। কিন্তু, এদিন রজত বেদীর গাড়ির ধাক্কায় মারা যান এক পথচারী। ওই ব্যক্তির নাম রাজেশ বাউদ।

পুলিস সূত্রে খবর, ওই রাজেশ বাউদ মুম্বইয়ের DN নগরের বাসিন্দা। সোমবার সন্ধ্যায় রজত বেদী (Rajat Bedi) বাড়ি ফেরার পথে আন্ধেরির একটি মন্দিরের দিক থেকে ফেরেন। সেইসময় ওই পথচারীকে তিনি ধাক্কা দেন। অবশ্য, মুম্বাই পুলিস  জানিয়েছে পথচারী রাজেশ বাউদ সেইসময় মদ্যপ অবস্থায় ছিলেন। হঠাৎ রাস্তার মাঝখানে চলে আসেন তিনি। রজত বেদী ব্রেক কষার আগেই ওই ব্যাক্তি গাড়ির সামনে চলে আসে।

এরপরেই তাকে জুহুর কুপার হাসপাতালে ভর্তি করা হয়।বুধবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এদিকে অভিনেতা রজত বেদীর উপর ৩০৪ ধারায় মামলা দায়ের করেছে মুম্বাই পুলিশ। যদিও তিনি এখনও গ্রেফতার হননি। এদিকে, মৃত ব্যাক্তির পরিবারের তরফ থেকে অভিযোগ, রজত বেদী সাহায্যের আশ্বাস দিলেও শেষ পর্যন্ত এগিয়ে আসেননি। এবং যোগাযোগ পর্যন্ত রাখেননি।

ভাবছেন কে এই রজত বেদী? সালমান খানের সঙ্গে ‘পার্টনার’ ছবিতে অভিনয় করেন, এছাড়া তাকে দেখা গিয়েছে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’, ‘চালবাজে’র মতন ছবিতে। এমনকি, হৃত্বিক রোশনের সঙ্গে ‘কোই মিল গেয়া’ ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন রজত বেদী।

whatsapp logo