Bengali SerialHoop Plus

Solanki Roy: শাড়ির পরিবর্তে খড়ির পরনে এ কেমন পোশাক! চমকে গেলেন সকলে

‘ইচ্ছেনদী’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। এরপর বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাঁকে। কিন্তু বরাবর শোলাঙ্কিকে দেখা গিয়েছে ভারতীয় পোশাকে। খোলামেলা পাশ্চাত্য পোশাকে তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেও নেটিজেনদের একাংশ বিরক্ত হন। কারণ তাঁরা পর্দার ‘খড়ি’-কে শাড়িতেই দেখতে অভ্যস্ত। কিন্তু সমালোচনা সত্ত্বেও আবারও নিজের একটি ছবি শেয়ার করলেন শোলাঙ্কি ও তাও ওয়েস্টার্ন পোশাকেই।

শোলাঙ্কির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটি ভেলভেটের তৈরি। ড্রেসটির কোমরের কাছে টাই-আপ করা রয়েছে। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন শোলাঙ্কি। ঠোঁট রাঙিয়েছেন পিচ রঙের গ্লসি লিপস্টিকে। চুলে বেঁধেছেন পনিটেল। শোলাঙ্কির কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। গলায় রয়েছে অনুরূপ স্টোন স্টাডেড নেকপিস। ছবিটি শেয়ার করে শোলাঙ্কি ক্যাপশনে কালো রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। শোলাঙ্কির ছবিটি তুলেছেন সায়ন্তন দত্ত (Sayantan Dutta)। তাঁর পরনের ড্রেসটি সাস্যা কালেকশনের তৈরি। শোলাঙ্কির ছবিতে কমেন্ট করে নেটিজেনদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে অবশ্য তাঁর মুখের এক্সপ্রেশনের সমালোচনা করে বলেছেন, মনে হচ্ছে শোলাঙ্কি পরীক্ষা দিতে যাচ্ছেন।

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে নজর কাড়ছে শোলাঙ্কির অভিনয়। তাঁর বিপরীতে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। গত বছর ‘বাবা, বেবি ও’ ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন শোলাঙ্কি। এছাড়াও আগামী দিনে তাঁকে দেখা যাবে বাংলা ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee)।

অপরদিকে শোলাঙ্কির ব্যক্তিগত জীবনে হয়তো এসেছে নতুন প্রেম। কারণ অভিনেতা সোহম মজুমদার (Soham Majumder)-এর সাথে তাঁকে যথেষ্ট সময় কাটাতে দেখা যাচ্ছে। দীপাবলীর সময় এক ফ্রেমে ধরা দিয়েছিলেন সোহম ও শোলাঙ্কি। তবে সম্পর্কের কথা এখনও সুনিশ্চিত করেননি তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo