whatsapp channel

Kunal Shill: ‘গীতাকে পটিয়েই ছাড়ব’, হিয়ার সঙ্গে রসায়ন নিয়ে অকপট ‘স্বস্তিক’ কুণাল

টেলিভিশন ধারাবাহিকের ক্ষেত্রে পুরনোদের থেকে এখন নতুন রাই টিআরপি তালিকায় রাজত্ব করছে বেশি। নতুন শুরু হওয়া সিরিয়ালগুলি গল্প এবং অভিনয়ের জন্য দর্শকদের মনের বেশি কাছাকাছি পৌঁছাতে পারছে। টিআরপিতেও দেখা যাচ্ছে…

Nirajana Nag

Nirajana Nag

টেলিভিশন ধারাবাহিকের ক্ষেত্রে পুরনোদের থেকে এখন নতুন রাই টিআরপি তালিকায় রাজত্ব করছে বেশি। নতুন শুরু হওয়া সিরিয়ালগুলি গল্প এবং অভিনয়ের জন্য দর্শকদের মনের বেশি কাছাকাছি পৌঁছাতে পারছে। টিআরপিতেও দেখা যাচ্ছে তার ছাপ। এমনি একটি ধারাবাহিক হল ‘গীতা LLB’ (Gita LLB)। স্টার জলসার নতুন সিরিয়াল গুলির মধ্যে এটি অন্যতম। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে যে দুজন রয়েছেন, হিয়া মুখোপাধ্যায় এবং কুণাল শীল (Kunal Shill), দুজনেই স্টারের পর্দায় নবাগত। বিশেষ করে কুণালের এটাই প্রথম সিরিয়াল।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করার পর গীতা LLB র নায়ক স্বস্তিক হয়ে আত্মপ্রকাশ কুণালের। খুব কম দিনেই দর্শক মহলে নিজের ছাপ ফেলতে সক্ষম হয়েছেন তিনি। মহিলা মহলে তো রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন কুণাল। কীভাবে আসলেন তিনি অভিনয়ে? গীতা LLB তেই বা সুযোগ পেলেন কীভাবে? সম্প্রতি এক সাক্ষাৎকারে কুণাল জানান, সোশ্যাল মিডিয়াকেই তিনি পোর্টফোলিও প্রকাশ করার মাধ্যম হিসেবে ব্যবহার করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেন। সেখান থেকেই যোগাযোগ হয়। তবে অভিনেতার কথায়, প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর কাছে তিনি কৃতজ্ঞ যে তাঁর মতো একজন নবাগতকে তিনি সুযোগ দিয়েছেন।

Kunal Shill: 'গীতাকে পটিয়েই ছাড়ব', হিয়ার সঙ্গে রসায়ন নিয়ে অকপট 'স্বস্তিক' কুণাল

মা বাবার সমর্থন ছিল প্রথম থেকেই। তিনিও এর আগে কয়েকটি সিরিয়ালের জন্য অডিশন দিয়েছিলেন। অবশেষে সুযোগ হয় গীতা LLBতে। বাড়ির সকলেই স্বাভাবিক ভাবেই খুব খুশি। কুণাল জানান, তাঁর পরিবারে তিনিই প্রথম অভিনেতা। ছেলের স্বপ্ন পূরণ হওয়ায় সকলেই খুব খুশি। তবে তিনি এখনি এই সাফল্যটা উদযাপন করতে চান না। কারণ তাঁকে এখনও আরো অনেক দূর যেতে হবে। নিজের অনস্ক্রিন চরিত্রটি সম্পর্কে বলতে গিয়ে কুণাল জানান, স্বস্তিক এবং তিনি সম্পূর্ণ বিপরীত। স্বস্তিক বহির্মুখী স্বভাবের, তিনি বাস্তবে অন্তর্মুখী। এছাড়াও লুক থেকে পোশাক আশাক সবটাই বদলাতে হয়েছে তাঁকে স্বস্তিক হয়ে ওঠার জন্য।

ছোট থেকে বাইরে বাইরে থেকেই অভ্যস্ত কুণাল। তাঁর জন্ম ঝাড়খন্ডে। সেখানে নার্সারি পর্যন্ত পড়ে চলে যান ফরাক্কা। সেখান থেকে আবার মালদা, আর শেষমেষ অভিনয়ের জন্য কলকাতা। হস্টেলে থেকেই কেটেছে বেশিরভাগ সময়টা। এখনও তিনি একাই থাকেন, রান্নাবানাও করেন একাই। তাঁর মতে, ভাগ্যের ব্যাপার একটা থাকেই। কিন্তু সবথেকে জরুরি হল কঠোর পরিশ্রম। সেটে সকলের সঙ্গেই খুব ভালো সম্পর্ক তাঁর। সমবয়সী থেকে প্রবীণ অভিনেতা অভিনেত্রীরা সকলের সঙ্গেই তাঁর ভালো সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। তবে পর্দার স্বস্তিকের চ্যালেঞ্জ, গীতাকে তিনি পটিয়েই ছাড়বেন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই