whatsapp channel

মেয়ের জন্মদিনে ‘টিপ টিপ বরসা পানি’, এইভাবে সারপ্রাইজ দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

বাংলা ওয়েবসিরিজ এখন বাংলা বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। এর মধ্যে বাংলার অন্যতম সেরা প্ল্যাটফর্ম হল হইচই ওয়েবসিরিজ। এই হইচই ওয়েবসিরিজের অন্যতম সেরা অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। দুপুর ঠাকুরপো দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

বাংলা ওয়েবসিরিজ এখন বাংলা বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। এর মধ্যে বাংলার অন্যতম সেরা প্ল্যাটফর্ম হল হইচই ওয়েবসিরিজ। এই হইচই ওয়েবসিরিজের অন্যতম সেরা অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। দুপুর ঠাকুরপো দিয়ে একের পর এক হিট প্রজেক্টে অভিনয় করেই চলেছেন এই হট অভিনেত্রী। এই বড়দিনে মুক্তি পেয়েছে চরিত্রহীন। আর এই ওয়েব সিরিজে সৌরভ ও স্বস্তিকার ভালোবাসা দেখে বেশ ভালোই জনপ্রিয় হয়েছে চরিত্রহীন ৩। এরপর ফের কমলেশ্ব্রের হাত ধরে আরো একটি নতুন প্রজেক্ট ‘মোহমায়া’ ওয়েব সিরিজে অভিনয় করতে হচ্ছে। আর এটি নারীবাদি সিনেমাতে কাজ করছেন।

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় একজন। তাঁর হট ফোটোশ্যুট নিয়ে সরগরম থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। অভিনেত্রীর ফ্যান ফলোয়ার সংখ্যা নেহাত কম নন। নেটিজেনরা অনেকেই বলছেন বয়স যত বাড়ছে ততই নাকি তাঁর শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে। যদিও এটাই সত্যি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা অভিনেত্রীর ফটোশুট দেখলে বোঝা যায়। সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে স্বস্তিকার ওপর। অভিনেত্রীর প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়াতে খুব সহজে ভাইরাল হয়।

স্বস্তিকা এক মেয়ের মা। আর নিজের মেয়েকে সবচেয়ে বেশি ভালোবাসেন। কাল ছিল নিজের আদুরে মেয়ে অন্বেষার ২১ তম জন্মদিন। মেয়ের জন্মদিনের পার্টিতে চুটিয়ে আনন্দ করেছেন অভিনেত্রী। আর তাঁরই কিছু মূহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজে। বাড়ির ছাদেই সেলিব্রেট করা হল মেয়ের বার্থডে পার্টি। মাথার উপরে মুক্ত আকাশ। তারই নিচে নিয়নের আলোয় সাজানো ছাদ। মা মেয়ের সাথে ছিল ঘনিষ্ঠ কিছু বন্ধু। মায়ের আদর্শে বড় হয়ে উঠেছে অন্বেষা আর মা মেয়ের সম্পর্ক বন্ধুর থেকে বেশি গভীর।

মেয়ের জন্মদিনে অভিনেত্রী ৯০ দশকে ফিরে গিয়েছিলেন। সেই সময়ে অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন অভিনীত ছবি ‘মোহরা’। সেই সিনেমার জন্যই “টিপ টিপ বরসা পানি” গানটিতে মা তুমুল নাচলেন। রবিনার মতো স্বস্তিকাও এই ছাদ পার্টতে ঠুমকা লাগালেন তাতে বয়স যতই হোক। স্বস্তিকার সঙ্গে নেচেছেন সৃষ্টি। যাঁকে নিজের ডান্স পার্টনার হিসেবেই ব্যাখ্যা করেছেন স্বস্তিকা। ভিডিয়োতে একটি ছোট্ট একটি বাচ্চাকেও দেখা গিয়েছে। তার নাম শিব বলেই ক্যাপশনে জানিয়েছেন নায়িকা। স্বস্তিকার পরনের শাড়িতেও হলুদের ছোঁয়া ছিল, সেকথা ক্যাপশনে স্মরণ করিয়ে দিতেও ভোলেননি। পার্টির আরও কিছু ছবিও পোস্ট করেছেন স্বস্তিকা। কিন্তু স্বস্তিকার এই নাচ তুমুল ভাইরাল সামাজিক মাধ্যমে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media