BollywoodHoop Plus

Samantha Ruth Prabhu: স্বামীর সঙ্গে ডিভোর্স হলেও দেওরের সঙ্গে সুসম্পর্ক সামান্থার!

‘পুষ্পা’ ছবির ‘ও আন্তাভা’ গানে কোমর দুলিয়ে আসমুদ্রহিমাচলে সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। দক্ষিণী ছবির পরিচিত নাম সামান্থার জনপ্রিয়তা এখন হিন্দি বলয়েও আকাশছোঁয়া। গত কয়েকমাস ধরে নায়িকার ব্যক্তিগত জীবনও রয়েছে চর্চায়। নাগা চৈতন্যর সঙ্গে বিয়ে ভেঙেছে, ডিভোর্স নিয়েও একাধিক অভিযোগে বিদ্ধ হয়েছেন সামান্থা। তবে থেমে নেই সামান্থার কেরিয়ারগ্রাফ। নিজের কেরিয়ারে উর্ধমুখী প্রবাহ বজায় রেখেছেন অভিনেত্রী। তাই এখন চুটিয়ে বড় পর্দায় এবং ওটিটিটে কাজ করছেন তিনি।

অভিনেত্রীর ডিভোর্স নিয়ে কম জলঘোলা হয়নি নানা মহলে। সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চার বিষয় ছিল নাগার্জুনের পুত্র এবং তার পুত্রবধূর বিবাহবিচ্ছেদের ঘটনা। তারপর বয়ে গেছে অনেক জল। বর্তমানে আলাদা আলাদা থাকেন নাগ চৈতন্য ও সামান্থা। কানাঘুষো শোনা গেছে, নাগ চৈতন্য নাকি আগামী জীবনে এগিয়েও গেছেন। অর্থাৎ তার নতুন সঙ্গীর বিষয়ে একটা গুঞ্জন শোনা যাচ্ছে কয়েকদিন ধরেই।

তবে স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘটলেও শ্বশুরবাড়ির বাকিদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন অভিনেত্রী সামান্থা। বিশেষ করে তার প্রাক্তন দেওর অর্থাৎ অখিল আক্কিনেনির সঙ্গে তার যোগাযোগ রয়েছে। তার প্রমান মিলেছে কয়েকদিন আগেই। অখিলের জন্মদিনে সামান্থা তাকে শুভেচ্ছাবার্তা পাঠান। সেখানে নাকি তিনি তার সাফল্য কামনা করেন। আর সেখান থেকেই তাদের মধ্যে বজায় থাকে সুসম্পর্কের পরিচয় মেলে নিরন্তর। তবে শুধু এই ঘটনা নয়, জানা যায় যে নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের পরেও নাকি অখিলের সঙ্গে যোগাযোগ ছিল তার বৌদির।

প্রসঙ্গত, ২০১৭ সালের অক্টোবর মাসে নাগা চৈতন্যর সঙ্গে গাঁটছড়া বাঁধেন সামান্থা। ইয়ে মায়া চিসাভে ছবিতে কাজ করতে গিয়ে তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। ২০১০ থেকে সম্পর্কে থাকার পর ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। ৪ বছর বিবাহিত সম্পর্ক কাটানোর পর ২০২১ সালে সেপারেশনের কথা ঘোষণা করেন তাঁরা।

Related Articles