BollywoodHoop Plus

Bipasha Basu: উঁকি দিচ্ছে বেবি বাম্প, সন্তানের অপেক্ষায় দিন গুনছেন গর্ভবতী বিপাশা

গত মাসেই ছিল বিপাশা বসু (Bipasha Basu)-র সাধের অনুষ্ঠান। বাঙালি মতে থালি সাজিয়ে সাধ খেয়েছিলেন বিপাশা। তবে তাঁর স্বামী করণ সিং গ্রোভার (Karan Singh Grover) অবশ্যই আয়োজন করেছিলেন আরও একটি বেবি শাওয়ারের। সেখানে সম্পূর্ণ পাশ্চাত্য ভাবেই পালিত হয়েছিল অনুষ্ঠান। বিপাশা ও করণকে একসাথে কেক কাটতেও দেখা গিয়েছিল। তবে ইদানিং বিপাশা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তাঁকে বিভিন্ন ছবি শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি হালকা মেজাজে কিছু ছবি শেয়ার করেছেন বিপাশা।

ইন্সটাগ্রামে সোমবার এই ছবিগুলি শেয়ার করেছেন বিপাশা। দেশ জুড়ে চলছিল দুর্গাপুজো ও নবরাত্রির মরসুম। বঙ্গতনয়া বিপাশাকে দুর্গোৎসবে অংশগ্রহণ করতে দেখা না গেলেও তিনি বাড়িতে বসেই উজ্জ্বল পোশাকে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে বিপাশার পরনে রয়েছে হলুদ রঙের ম্যাক্সি ড্রেস। এটি থ্রি কোয়ার্টার। ম্যাক্সি ড্রেসটি টাই অ্যান্ড ডাই প্রিন্টেড। চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন বিপাশা। ঠোঁটে লাগিয়েছেন লাল রঙের লিপস্টিক। সোফায় হেলান দিয়ে রিল্যাক্স করে কখনও চোখ বন্ধ করে আঙুলের মুদ্রার মাধ্যমে ভিকট্রি সাইন দেখিয়ে, কখনও বা অল্প হেসে ছবি তুলেছেন বিপাশা। ছবিগুলি শেয়ার করে বিপাশা ক্যাপশনে একটি লাল রঙের হার্ট ইমোজি ও একটি নীল রঙের এভিল আই ইমোজি পোস্ট করেছেন। বিপাশার এই ছবিগুলি তুলেছেন করণ।

বিপাশার ছবিতে কমেন্ট করে ডিয়ানে পান্ডে (Deanne Pandey) লিখেছেন, শিশুটি ধীরে ধীরে বেড়ে উঠছে। এর সাথেই তিনি জুড়েছেন অনেকগুলি ভালোবাসার ইমোজি ও হার্ট ইমোজি। আরতি সিং (Arti Singh) বিপাশাকে জানিয়েছেন অনেক ভালোবাসা। বিপাশার ছবিগুলি অনুরাগীদের পছন্দ হয়েছে।

ম্যাটারনিটি ফটোশুটের মাধ্যমে বিপাশা 16 ই অগস্ট তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। বিপাশাকে শুভেচ্ছাবার্তা জানানোর পাশাপাশি ম্যাটারনিটি ফটোশুটের ধরনের ফলে এটি সমালোচিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo