whatsapp channel

দীপিকার কাছে ডাহা ফেল করলেন রণবীর

বলিউডের অন্যতম পাওয়ার কাপল রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বিয়ের আগে থেকেই তাঁরা একসঙ্গে একাধিক ফিল্মে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে ‘বাজীরাও মস্তানি’, ‘রাম-লীলা’-র মতো ফিল্ম।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডের অন্যতম পাওয়ার কাপল রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বিয়ের আগে থেকেই তাঁরা একসঙ্গে একাধিক ফিল্মে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে ‘বাজীরাও মস্তানি’, ‘রাম-লীলা’-র মতো ফিল্ম। সম্প্রতি তাঁদের দেখা গিয়েছে কপিল দেব (Kapil Dev)-এর বায়োপিক ‘83’-তে। এই ফিল্মে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর এবং দীপিকা অভিনয় করেছিলেন কপিলের স্ত্রী রোমি দেব (Romi Dev)-এর চরিত্রে।

Advertisements

Advertisements

সম্প্রতি নিজের আপকামিং ফিল্ম ‘গেহরাইয়াঁ’-র প্রোমোশনে এসেছিলেন দীপিকা। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একের পর এক প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। সেখানে তাঁর স্বামী রণবীরের গানের গলার কথা জিজ্ঞাসা করতেই দীপিকা বলেন, তাঁকে 10 -এ 2 দেবেন তিনি। তবে রণবীর র‍্যাপিং ভালো পারেন। কিন্তু র‍্যাপিং ও গান এক নয় বলে মনে করেন দীপিকা।

Advertisements

Advertisements

তবে দীপিকা নিজেও ভালো গাইতে পারেন না। রণবীর তাঁকে দশ-এ দশ দিলেও তিনি বলবেন তাঁকে ছয় অথবা সাত দিতে। খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে ‘গেহরাইয়াঁ’। অ্যামাজন প্রাইম ওটিটিতে রিলিজ করবে এই ফিল্ম।

শকুন বাত্রা (Shakun Batra) পরিচালিত এই ফিল্মে দীপিকা ছাড়াও অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi), অনন্যা পান্ডে (Ananya Pandey), ধৈর্য কারওয়া (Dhairya Karwa) প্রমুখ।

whatsapp logo
Advertisements
Avatar