BollywoodHoop Plus

Vaishali Takkar: মৃত্যুর আগে কি ছিল অভিনেত্রী বৈশালীর শেষ পোস্ট!

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিঃসন্দেহে খুবই দুঃখজনক বাতাবরণ চলছে সকালে থেকে। আজ, অর্থাৎ ১৬ ই অক্টোবর, আত্মহত্যা করেন ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ খ্যাত বৈশালী ঠক্কর (Vaishali Takkar)। নিজের ঘরেই সুইসাইড নোট লিখে আত্মহত্যার পথ বেছে নেন তিনি। রবিবার সকালে পুলিশ তার ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করে। অথচ, এই মেয়েই পাঁচ দিন আগে ইনস্টাগ্রামে একটি মজাদার রিল ভিডিও বানিয়েছিলেন যা তার জীবনে সত্যি হয়ে গেল।

এখনও পর্যন্ত, বৈশালীর সুইসাইড নোটের আদ্যোপান্ত জানা যায়নি। তবে, এএনআই(ANI)-এর রিপোর্ট অনুযায়ী, বেশ কিছুদিন ধরেই মানসিক চাপের মধ্যে ছিলেন অভিনেত্রী বৈশালী, এবং, তিনি তার সুইসাইড নোটে এই ঘটিনার কথা উল্লেখও করেছেন। ওই সুইসাইড নোটটিতে এও বলা হয়েছে যে তিনি তার প্রাক্তন প্রেমিকের দ্বারা হয়রানির শিকার হচ্ছেন।

তাহলে কি ব্যাক্তিগত জীবনের সমস্যার কারণে এমন কঠিন পথ বেছে নিলেন বৈশালী? যদিও, অভিনেত্রীর ব্যাক্তিগত জীবনের ইতিহাস খনন করলে জানা যাবে- গত বছর এপ্রিল মাসে বৈশালী তাঁর বাগদানের খবর জানান সোশ্যাল মিডিয়া মারফৎ। অভিনন্দন সিংহের সঙ্গে তাঁর বাগদানের ছবিও প্রকাশ করেছিলেন নায়িকা। এই অভিনন্দন হলেন একজন দন্ত চিকিৎসক এবং কেনিয়ায় রয়েছেন। এদিকে, এক মাসের মধ্যেই বৈশালী দ্বিতীয়বার জানান যে তিনি অভিনন্দনকে আর বিয়ে করছেন না। তাঁদের বিয়ে ভেঙে গিয়েছে। তাহলে কি এটাই কারণ? নাকি অন্য কিছু? তদন্ত চলছে।

এদিকে, বৈশালীর আত্মহত্যার খবর প্রকাশ পেতেই তার সোশ্যাল মিডিয়া পেজে অনেকেই উঁকি দিয়েছেন, যেখানে দেখা যাচ্ছে মৃত্যুর প্রায় পাঁচ দিন আগে বৈশালী একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন (Vaishali Takkar last Instagram post), এবং সেটি অবশ্যই মজাদার। কিন্তু, মজাদার হলেও ওই পোস্টটিতে বলা কথাগুলো যেন তার জীবনের সাথে মিলে গেল। উল্লেখ্য, ওই শেষ মজার ভিডিওটিতে অভিনেত্রীকে গাইতে দেখা গিয়েছে, ‘দিল জিগার নজর কেয়া হ্যায়, ম্যায় তো তেরে লিয়ে জান ভি দে দু’।

whatsapp logo