Hoop VideoHoop Viral

প্রেমিকাকে ছেড়ে কাকীর সঙ্গে অবৈধ সম্পর্ক! ‘চরমসুখ’ অতিক্রম করলো সমস্ত সীমা

বেশিরভাগ ব্রাউজারে এখন যৌন উদ্দীপক ক্লিপিং পর্যন্ত ব্যান।কিন্তু, মানুষ একান্তে যৌন উদ্দীপক ছবি বা ভিডিও কিংবা সিনেমা দেখতে চান। সেই জন্যেই এই মুহূর্তে ওয়েব সিরিজের রমরমা বৃদ্ধি পেয়েছে। এখানে নেই কোনো সেন্সর বোর্ড। মনের সমস্ত কাল্পনিক ইচ্ছা ভিডিওর মাধ্যমে তুলে ধরা সম্ভব। ইতিমধ্যে তৈরি হয়েছে বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম, যেখানে রমরমিয়ে চলছে অ্যাডাল্ট কন্টেন্ট, সিনেমা, ভিডিও ইত্যাদি ইত্যাদি।

“উল্লু” আপনাকে উল্লু বানাচ্ছে কিনা জানিনা তবে সরকারের নির্দেশিকা রীতিমত বোকা বানিয়ে দেদার উপস্থাপন করছে অ্যাডাল্ট ছবি, যার মধ্যে জনপ্রিয়তা পেয়েছে ওয়েব সিরিজ ‘চরম সুখ’। নাম শুনেই বোঝা যাচ্ছে কতটা চরম লেভেলের যৌনতা দেখানো হচ্ছে। গত ৩ জুলাই মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ চরম সুখ।

এখনও পর্যন্ত প্রতিদিন লাখ লাখ দর্শক ভিড় জমিয়েছে। নীল রাতে নীল ছবি উপভোগ করতে না পারলেও এই ধরনের সিনেমা কম যায় না। রীতিমত ঘুম উড়িয়ে ঘামিয়ে দেওয়ার মতন ক্ষমতা রাখে। চলুন জানি কি আছে এই চরম সুখের গল্পে।

গল্পে দেখানো হয়েছে প্রেমিকা যৌনতায় না করলে প্রেমিক কাকীর সঙ্গে বিছানায় শুয়ে পড়বে। কাকীর অজান্তে কাকীর সঙ্গেই লিপ্ত হবে যৌনতায়। এই কাহিনীতে জিনি জাজকে এই পর্বে ক্যামেরার সামনে সকল লজ্জার বাঁধ ভাঙতে দেখা যাবে। এমনকি, জিনি জাজকে দেখা গিয়েছিল দুর্দান্ত বোল্ড অবতারে। দেখে নিন “চরম সুখ: জানে আনজানে মে” সিজনের ছোট্ট ঝলক, সম্পূর্ন দেখতে চাইলে প্রবেশ করতে হবে ullu web platform এ।

whatsapp logo