whatsapp channel

‘কেয়া হুয়া তেরা ওয়াদা’, লাল টুকটুকে সিল্কের শাড়ি পরে হিন্দি গান গাইলেন রানু মন্ডল, রইলো ভিডিও

লাল টুকটুকে কাঁথা স্টিচের সিল্কের শাড়ি পরে গান গাইছেন রানু মন্ডল। টুকটুকে লাল শাড়ির উপরে সাদা কাঁথাস্টিচ লাল শাড়িতে বেশ ভালো লাগছে রানুদিকে। রানুদির এমন সাজগোজ দেখে সত্যিই মনে হচ্ছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লাল টুকটুকে কাঁথা স্টিচের সিল্কের শাড়ি পরে গান গাইছেন রানু মন্ডল। টুকটুকে লাল শাড়ির উপরে সাদা কাঁথাস্টিচ লাল শাড়িতে বেশ ভালো লাগছে রানুদিকে। রানুদির এমন সাজগোজ দেখে সত্যিই মনে হচ্ছে দুর্গা পুজো এলো বলে। তবে রানুদির এই সাজ দুর্গা পুজোর সাজ নয়। লাল টুকটুকে সিল্কের শাড়ির সঙ্গে পরেছেন লাল টুকটুকে ব্লাউজ কিন্তু মুখে সদা হাসি লেগেই রয়েছে ‘কেয়া হুয়া তেরা ওয়াদা’ এই গানটি গেয়েছেন রানুদি। অনেকদিন পরে আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি গান প্রকাশ করলেন। আপাতত ওই কোন ইউটিউবার গেলে তাদের মতন করে তাদের সঙ্গে গল্প করে খাওয়া-দাওয়া করে তাদেরকে গান শুনিয়ে একেকটা দিন ভালো-মন্দে কাটে রানুদির।

Advertisements

কয়েক দিনের সুখ তার কপালে ছিল রানাঘাট স্টেশন থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তিনি পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে বেশ কয়েকজন তাবড় তাবড় শিল্পীদের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল। কিন্তু এতটাও উন্নতি বোধহয় তিনি নিতে পারেননি। অনেকেই মনে করেন, অহংকারই রানুদির পতনের কারণ ছিল। তার গলার সত্যি সুন্দর এখনো যখন রানুদি একটার পর একটা লতা মঙ্গেশকর, আশা ভোঁসলের গান পরিবেশন করেন সত্যিই তখন মনে হয় তার মধ্যে প্রতিভা ছিল যদি কেউ একজন দায়িত্ব নিয়ে রানুদি-কে একটু প্রশিক্ষণ দিতে পারতেন, আর রানুদি ও যদি একটু মাটির সাথে মিশিয়ে চলতে পারতেন, তাহলে বোধহয় সত্যি রানুদি একটা জায়গায় যেতে পারতেন।

Advertisements

সম্প্রতি রানুদির এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাত্র চারদিন আগে প্রকাশ পেয়েছে। ৫৮ হাজার মানুষ ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছেন অনেকেই অনেক নেতিবাচক মন্তব্য করেছেন কিন্তু অনেকেই আবার রানুদির গলার অনেক প্রশংসা করেছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়া যে ঠিক কতখানি শক্তিশালী তা এই ধরনের ভিডিও গুলো প্রমাণ করে দেয়। রানুদির তার একমাত্র প্রমাণ যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি হঠাৎ করে রানাঘাট স্টেশন থেকে চলে গিয়েছিলেন মুম্বাইতে।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar