Hoop VideoHoop Viral

বৃষ্টিতে শরীরে লেপটে রয়েছে শাড়ি, রাতের ঘুম ওড়াবে মোনালিসা-খেসারির এই ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry) নিয়ে যে যতই নাক সিঁটকান না কেন, এই ইন্ডাস্ট্রির যে একটা বিরাট ফ্যানবেস রয়েছে তা স্বীকার করবেন সকলেই। এমনকি এমন অনেক বলিউড অভিনেতা অভিনেত্রীরাও আছেন, যারা এখন হিন্দি ইন্ডাস্ট্রিতে যথেষ্ট জনপ্রিয় হলেও এক সময়ে ভোজপুরিতে কাজ করেছেন। আগের তুলনায় ভোজপুরি ইন্ডাস্ট্রি যেমন উন্নত হয়েছে তেমনি বেড়েছে জনপ্রিয়তাও। তবে এখনো বেশ কয়েক বছর আগের ভিডিও-ও ভাইরাল হয়ে থাকে নেট পাড়ায়।

এই ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদব। বহু ছবি এবং মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তাঁর প্রতিটি ছবিই প্রচুর ভালোবাসা পেয়েছে দর্শকদের। জনপ্রিয়তা এবং সাফল্যের নিরিখে বহু নামীদামী অভিনেতাদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন খেসারি। সম্প্রতি তাঁর একটি মিউজিক ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে তাঁর বিপরীতে দেখা গিয়েছে মোনালিসাকে।

মিউজিক ভিডিওটির নাম ‘খালি বাতিয়া সে কাম নেহি চলি এ’। উল্লেখ্য চার বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনো পর্যন্ত ৬১ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে এই ভিডিও অর্থাৎ এত জন মানুষ ভিডিওটি দেখেছেন। ভিডিওতে বৃষ্টির মধ্যে ভিজে রোম্যান্টিক ভাবে নাচতে দেখা যাচ্ছে খেসারি এবং মোনালিসাকে। দুজনের রসায়ন যেন আগুন ধরিয়ে দিয়েছে মিউজিক ভিডিওতে। কমেন্টেও মোনালিসার নাচ এবং গ্ল্যামারের প্রশংসায় ছয়লাপ। নতুন করে চর্চায় উঠে আসতেই হু হু করে ভাইরাল হচ্ছে ভিডিওটি।

প্রসঙ্গত, মোনালিসাকে বাঙালি দর্শক মূলত চেনেন ‘ঝুমা বৌদি’ হিসেবে। জনপ্রিয় ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গিয়েছিল তাঁকে। প্রথম বারেই দর্শকদের কার্যত বোল্ড আউট করে দিয়েছিলেন তিনি। তবে বর্তমানে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হলেও অনেকেই জানেন না, একসময় ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন মোনালিসা। আর শুধু কাজই করেননি, বেশ জনপ্রিয়তাও পেয়েছিলেন। নবাগতা মোনালিসাকে খালি হাতে ফেরায়নি দর্শক। খেসারি লাল যাদবের সঙ্গেই কেরিয়ারের শ্রেষ্ঠ হিট ছবিটি করেছিলেন মোনালিসা। তাঁর ভোজপুরি ইন্ডাস্ট্রি সফরের সময়কারই ভিডিও এটি, যা নতুন করে ভাইরাল হয়েছে।

Related Articles