whatsapp channel

Dance Video: খড়ের গাদায় অক্ষরাকে ফেলে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

ব্যক্তিগত জীবনে প্রচুর অস্থিরতা সত্ত্বেও ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh) একের পর এক কাজ করে চলেছেন। পবন একাধারে গায়ক ও নায়ক। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ব্যক্তিগত জীবনে প্রচুর অস্থিরতা সত্ত্বেও ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh) একের পর এক কাজ করে চলেছেন। পবন একাধারে গায়ক ও নায়ক। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-তেও অভিনয় করছেন পবন। তবে তাঁর কেরিয়ারের গোড়ার দিকের ফিল্মগুলি এখনও নেটদুনিয়ায় রীতিমত জনপ্রিয়। ইউটিউব চ্যানেলের মাধ্যমে ফিল্মগুলির গানও যথেষ্ট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তালিকায় রয়েছে ভোজপুরি ফিল্ম ‘বজরঙ্গ’-এর গান ‘হহরতাতে হিয়ারা’।

Advertisements

ফিল্মে পবনের বিপরীতে অভিনয় করেছেন অক্ষরা সিং (Akshara Singh)। গানের শুরুতে দেখা যায়, একটি বাগানের মাঝে নাচছেন অক্ষরা। তাঁর পরনে রয়েছে বেগুনি-রূপোলি রঙের সালোয়ার-কামিজ। গাছের আড়াল থেকে গানের সুরে পবন বলেন, তাঁর হৃদয়ের স্পন্দন বেড়ে গিয়েছে অক্ষরাকে দেখে। গান করতে করতে একসময় অক্ষরার সাথে পবনও নাচতে শুরু করেন। একসময় অন্তরঙ্গ হন নায়ক-নায়িকা। অক্ষরা সরে যেতে গেলে তাঁকে কাছে টেনে নেন পবন। পবন অক্ষরার যৌবনের প্রশংসা করেন। তিনি বলেন, নায়িকাকে কোনো ভাবেই ভোলা তাঁর পক্ষে সম্ভব নয়। পবনের চোখের সামনে সবসময়ই ভাসে অক্ষরার চেহারা।

Advertisements

পবন বলেন, অক্ষরার আঙুলের সাথে তাঁর আঙুলের স্পর্শ ঘটলে শিহরিত হন তিনি। অক্ষরাকে ভালোবাসতে চান তিনি। একসময় নিজেই খাটিয়া থেকে খড়ের গাদা নামান পবন। খড়ের গাদায় অন্তরঙ্গ হন তিনি ও অক্ষরা। গানের ভিডিওর কমেন্ট সেকশনে পবনের ভক্তদের অনুরোধ, বাস্তব জীবনেও যেন অক্ষরার সাথে গাঁটছড়া বাঁধেন পবন।

Advertisements

এই গানটি গেয়েছে ওম ঝা (Om Jha)। এখনও অবধি গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে আড়াই লক্ষ।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media