Hoop StoryHoop Viral

বাবা শাড়ি পরিয়ে দিতেই থামল খুদে মেয়ের কান্না, মুখে ফুটল মিষ্টি হাসি

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। তিনি ব্যবহার করেছিল। বর্তমানে প্রতিভা প্রকাশ করার একটা অন্যতম প্লাটফর্ম হল এই সোশ্যাল মিডিয়া। তবে শুধুমাত্র নতুন প্রজন্মের প্রতিভাই নয়, ছোট ছোট ছেলেমেয়েদের নানান কাণ্ডকারখানা আগেকার দিনে ক্যামেরাবন্দি করে একটা শুধু ফটো তুলেই রাখা হতো। কিন্তু বর্তমানে সেই টুকু মুহূর্তকে তুলে রাখার জন্য অনেক ব্যবস্থা করে রেখেছে একটা এন্ড্রয়েড ফোন। একটা এন্ড্রয়েড ফোনে ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই তা শুধু আপনার মধ্যেই সীমাবদ্ধ থাকেনা ছড়িয়ে পড়ে প্রত্যেকের মধ্যে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক ছোট্ট ড্রামা কুইনকে। বাবার কাছে সে যখন ছিল তখন ভেউ ভেউ করে কাঁদছিল কিন্তু বাবা যখন তাকে শাড়ী পড়ে সুন্দরী সাজিয়ে সকলের সামনে নিয়ে আসে, তখন দেখবে খিলখিলিয়ে হেসে ছুটে চলে আসতে ছোট্ট কন্যা। বাবার আদুরে মেয়ের কান্ড কারখানা দেখে গোটা সোশাল মিডিয়া জুড়ে প্রত্যেকেই হেসে লুটোপুটি খাচ্ছে।

বাবাদের একমাত্র রাজকন্যা হয়, তার ছোট্ট মেয়েটির বাবার আদরের ছোট মেয়ে শাড়ি পড়ে একদিন শ্বশুরবাড়ি যাবে। কিন্তু তার আগেই ছোট্ট মেয়েকে শাড়ি পড়ে ঠিক কেমন দেখতে লাগে তা একবার বাবা পরখ করে দেখে নিতে চায়। কিন্তু শুধুমাত্র বাবাই দেখে মজা পাবেন। তা কি করে হয়। আজকালকার যুগে সোশ্যাল মিডিয়া থাকতে সকলেই এমন আনন্দের স্বাদ একটু পাবে এইটাই তো হবার ছিল।

অতটুকু মেয়েকে শাড়ি পড়ে টুকটুক করে হাঁটতে দেখে সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই আনন্দে লুটোপুটি খেয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। প্রত্যেকেই দুষ্টু-মিষ্টি কমেন্ট করেছেন। বাচ্চাটির দুষ্টু মিষ্টি হাসির কাছে কুপোকাত হয়েছেন আট থেকে আশি প্রত্যেকেই। হয়তো নিজের বাড়ির বাচ্চাটির সঙ্গেও খানিকটা মেলাতে পারছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Related Articles