whatsapp channel

Bhojpuri Song: নির্জন স্থানে যামিনীর সাথে চরম ঘনিষ্ঠ হলেন নিরাহুয়া, বাচ্চাদের সামনে দেখবেন না

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই…

Avatar

Sourish Das

Updated on:

Advertisements
Advertisements

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

Advertisements

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন নিরাহুয়া। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে নিরাহুয়ার সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন যামিনী সিং। গানটির নাম, ‘এক বার এ রাজা আঁখিয়া কে সোজা‘। ভাইরাল ভিডিওটি এখন লাইমলাইটে রয়েছে। এই ভিডিওটি ‘লাল্লু কি লাইলা‘ সিনেমার। গোটা ভিডিওতে দীনেশ ও যামিনীকে রোম্যান্টিক মুডে দেখা যাচ্ছে। মূলত যামিনীর কল্পনায় দীনেশ বারবার ধরা দিচ্ছে। আর তারই মাঝে তাদের কাছাকাছি আসতে দেখা যাচ্ছে। কখনও রাস্তার মাঝে আবার কখনও ভেজা শরীরে একে অপরের শরীরের নেশায় মেতেছেন। ভিডিওতে যামিনীকে কখনও শর্ট ড্রেসে আবার কখনও থাইস্লিট ওয়ানপিসে দেখা যাচ্ছে। ভিডিওতে এই তারকা জুটির কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়েছে নেট নাগরিকদের।

Advertisements

এই ভিডিওটি ইন্টারনেটে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে। ‛WorldWise Records Bhojpuri’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল। এই ভিডিওটি ৩ বছর আগে পোস্ট করা হয়েছিল। তাও এখনও এই ভিডিওটির জনপ্রিয়তা বজায় রয়েছে। আপনি শুনলে অবাক হবেন যে ৮ মিলিয়ন মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। আর ৫০ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements