Hoop Viral

Viral: মেকআপের সাহায্যে মুহূর্তে শাহরুখ খান হয়েছে গেলেন সুন্দরী তরুণী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এখন দেশ বিদেশের নানা প্রান্তরে অনেকেই মেকআপকে একটি প্রফেশনের জায়গা হিসাবে বেছে নিচ্ছেন। অর্থাৎ অনেকেই মেকআপ আর্টিস্ট হয়ে উঠছেন বিয়ে বাড়িতে সাজানো থেকে শুরু করে নানান মডেলদের সাজানো সব রকম ভাবে মেকআপ আর্টিস্টরা নিজেদেরকে তৈরি করছেন। ইন্সটাগ্রাম, ফেইসবুক, রিলস কিংবা ইউটিউবের মাধ্যমে নিজেরাই নিজেদের বাড়িতে থেকে নানান রকমভাবে সেজে আপনাদের সামনে প্রদর্শন করছে নিজেদেরকে কেরামতি দেখাচ্ছে, তারপর যার যেমন ইচ্ছা হচ্ছে যার যেমন ডিমান্ড থাকছে সেই মতো গিয়ে সাজিয়ে দিয়ে আসছে বাড়িতে গিয়ে।

সম্প্রতি এক যুবতীর ভাইরাল হয়েছে শুধুমাত্র মেকআপ করে কিন্তু আপনি হয়তো ভাবছেন মেকআপের মধ্যে কি এমন করল যে গোটা বিশ্বসুদ্ধু লোক একেবারে জেনে গেল ? পাঠান গানে একেবারে সকলেই কোমর দুলিয়েছেন কিন্তু সম্প্রতি এই মেকআপ আর্টিস্ট যুবতী মেয়ে থেকে হয়ে গেলেন একেবারে শাহরুখ খান, পাঠান মেকআপ করে নিজেকে একেবারে পাল্টে ফেলেছেন এই যুবতী।

এই মেকআপ শিল্পী কে সব খুলে কুর্নিশ জানিয়েছেন, তার অসাধারণ দক্ষতা দেখে এই মেকআপ আর্টিস্টের নাম দীক্ষিত জিন্ডাল (makeup artist Dikshita Jindal)। ইনস্টাগ্রামে ভিডিওটি দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, ” আমি আশা করি আপনারা এই ভিডিওটি উপভোগ করবেন এবং পছন্দ করবেন। শেয়ার করতে থাকুন। আপনার ভালবাসা এবং সমর্থন মানে একটি অনেক”।

মেক আপ শিল্পী  জিন্ডাল মাত্র কয়েকদিন আগে ক্লিপটি শেয়ার করেছেন এবং তারপর থেকে এটির ভিউ বেড়েছে হু হু করে। এখন ৭৩৮,০০০ এরও বেশি লাইক এবং প্রায় ১০ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে ভিডিওটি। মেক-আপ শিল্পীর দক্ষতা দেখে তাজ্জব হয়েছেন সবাই। ভাইয়া দেরি না করে আপনিও ভিডিওটি চটপট দেখে ফেলুন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক