Hoop ViralHoop Video

Web Series: প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, ‘উল্লু’র এই ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

Advertisements

একটি অসাধারণ ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই একরকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজ গুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেন করেন।

Web Series: প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, 'উল্লু'র এই ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সে ক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে সেখান থেকেই আপনাকে সাবস্ক্রাইব করতে হবে। এই প্লাটফর্ম গুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তার পরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন অসাধারণ সিনেমাগুলি।

Web Series: প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, 'উল্লু'র এই ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

খালিস পার্ট 1 ULLU স্টোরিলাইনে ওয়েব সিরিজ খালিস একটি মহিলার গল্প যাকে তার বাবা-মা অল্প বয়সে বিয়ে দিয়েছেন। স্বামীর মৃত্যুর পর তার পাশে শুধু ছেলে আছে। তারপর ছেলের বিয়ে দেন। ছেলে বউ এর মাখো মাখো প্রেম থাকে গোটা সিরিজ জুড়ে। রান্নাঘর থেকে শোয়ারঘর সব জায়গার রোমান্স দেখে পাগল হয়ে যাবেন সবাই। তবে এই ভাবেই গল্পটা কিছুটা চলার পর কাহানিমে এলো টুইস্ট। যেখানে দেখা যাচ্ছে, শাশুড়ি কিন্তু বিধবা তবে তার যৌবন কিন্তু এখনো বজায় আছে এবং এই বিষয়টি লক্ষ্য করেন তার পুত্রবধূ। শুনতে তিনি শাশুড়ি হলেও তার শরীরের প্রতিটি ভাঁজ বলে দেয়, তার শরীরে কতটা যৌবনের খিদে আছে। তখন তো আর পুত্রবধূ ঠিক করেন যে তার জন্য একজন বন্ধুকে এনে দেবেন এবং ঘরের মধ্যে সেই বন্ধুকে নিয়েও আসেন তার পুত্রবধূর তার শাশুড়ির চাহিদা মেটানোর জন্য। শাশুড়ি মা প্রথমে একটু দ্বিধাগ্রস্ত ছিলেন তারপরে কিন্তু তিনি আস্তে আস্তে শারীরিক সম্পর্কের দিকে এগিয়ে যান, তবে এর পরে গল্প কোন দিকে যাবে তা দেখতে গেলে আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

এই ওয়েব সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে এবং আলিয়া নাজ। এইতো গেল পার্ট ওয়ানের গল্প কিন্তু পার টু তেও এই ধারাবাহিকতা বজায় আছে, সেখানেও দেখা যাচ্ছে গৃহবধূ এবং শাশুড়ির মধ্যে একটা অদ্ভুতভাবে কথোপকথন হয়, যেখানে দেখা যায় সে কথোপকথনের মধ্যমণি কিন্তু একজন পুরুষ। প্রথম পার্ট দেখার পর যদি আপনার খুব ভালো লাগে তাহলে চটপট দেখে নিতে পারেন দ্বিতীয় পার্ট। এই পার্টি রিলিজ করছে ২ রা জুন। দ্বিতীয় পার্টের দিকেই সকলে তাকিয়ে বসে আছেন। তবে আগে দেখে নিতে হবে ট্রেলার। দেখে নিন অসাধারণ ভিডিও –

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক