whatsapp channel

Sunny Leone: দীপাবলীর সাজে নজর কাড়লেন সানি লিওনি

বলিউডের মাটিতে সানি লিওনি (Sunny Leone)-এর লড়াই অব্যাহত। এখনও অবধি তাঁকে সঠিক মানের চরিত্রে কাস্ট করতে চান না কাস্টিং ডিরেক্টররা। এমনকি এখনও অবধি কন্ডোমের অ্যাড ছাড়া অন্য কোনও কমার্শিয়ালে তাঁকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বলিউডের মাটিতে সানি লিওনি (Sunny Leone)-এর লড়াই অব্যাহত। এখনও অবধি তাঁকে সঠিক মানের চরিত্রে কাস্ট করতে চান না কাস্টিং ডিরেক্টররা। এমনকি এখনও অবধি কন্ডোমের অ্যাড ছাড়া অন্য কোনও কমার্শিয়ালে তাঁকে ভাবা হয় না বলে ক্ষোভ প্রকাশ করেছেন সানি। তবে সোশ্যাল মিডিয়ায় সানির গ্রহণযোগ্যতা রয়েছে। তাঁর ফটোশুট ও মজাদার ইন্সটাগ্রাম রিলের প্রশংসা করেন তাঁর অনুরাগীরা। কিন্তু নেটিজেনদের একাংশ এখনও অবধি তাঁর পর্ণ পেশার অতীত নিয়ে সমালোচনা করেন। সানি অবশ্য নেতিবাচক মনোভাবকে পাত্তা দেন না। দীপাবলীর মরসুমে তিনি শেয়ার করলেন আরও একগুচ্ছ ছবি এবং তা অবশ্যই ইন্সটাগ্রামে।

Advertisements

সানির শেয়ার করা ছবিগুলিতে লেহেঙ্গা-চোলি। কালো-সোনালি লেহেঙ্গা-চোলি সেটের চোলিতে ব্যবহার করা হয়েছে কালো, সোনালি ও বেজ রঙের সিকুইন। চোলির নেকলাইনে রয়েছে বেজ রঙের সিকুইনের ডিটেলিং। চোলির স্লিভ নুডল প‍্যাটার্নের। কালো স্লিভেও রয়েছে সিকুইনের ডিটেলিং। চোলিটির নেকলাইন সামান্য ডিপ। ফলে দৃশ্যমান হয়েছে সানির ক্লিভেজ। মিড ওয়েস্ট লেহেঙ্গার কোমরে রয়েছে কালো-সোনালি সিকুইনের কারুকার্য। লেহেঙ্গা জুড়ে রয়েছে কালো ও বেজ রঙের প্রিন্ট। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। লেহেঙ্গা-চোলির ওড়নাতেও রয়েছে সিকুইনের কারুকার্য। ওড়নাটি কালো রঙের। এই পোশাকের সাথে সানির মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে সুন্দর করে তুলেছে।

Advertisements

উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে রাঙানো সানির ঠোঁট। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। কানে রয়েছে লেহেঙ্গা-চোলির সাথে মানানসই সোনালি রঙের বিশেষ প্যাটার্নের ইয়ারিং। বাঁ হাতে রয়েছে অনেকগুলি সোনালি রঙের বালা। ডান হাতের আঙুলে রয়েছে সোনালি রঙের বিগ সাইজড ফিঙ্গার রিং।

Advertisements

এই পোশাকের সাথে সানি টিম আপ করেছেন কালো রঙের সিকুইনড পার্স। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, দীপাবলীর সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo
Advertisements