Bengali SerialHoop Plus

ঝড়ের গতিতে বাড়বে টিআরপি, বাজিমাত করার ধামাকা পর্ব নিয়ে আসছে জি এর এই সিরিয়াল

বড়পর্দায় যেমন সিনেমার সাফল্য বিচার হয় বক্স অফিসে লাভের অঙ্ক দেখে, তেমনি সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে টিআরপি (TRP)। দর্শকরা কোন ধারাবাহিক বেশি দেখছেন বা কম দেখছেন, তার উপরে নির্ভর করে টিআরপির ওঠানামা। আর এই নম্বর যে সিরিয়ালের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা এতদিনে কারোরই জানতে বাকি নেই। তাই দর্শক টানার জন্য সর্বক্ষণই কোনো না কোনো নতুন চমক আনার চেষ্টা করে সিরিয়ালের নির্মাতারা। এবারে জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’তে (Kar Kache Koi Moner Kotha) এমন বড়সড় একটি টুইস্ট আসতে চলেছে যা একই চ্যানেলের অন্য ধারাবাহিক গুলির পাশাপাশি বিপক্ষ চ্যানেলকেও ধরাশায়ী করে দিতে পারে।

কার কাছে কই মনের কথা জি বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম। জমাটি গল্পের জোরে প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো স্থান দখল করেছিল এই সিরিয়াল। কিন্তু ইদানিং নম্বর যে খানিকটা কমেছে তা নজর এড়ায়নি কারোরই। তাই এবার দর্শক টানতে বড় ধামাকা নিয়ে আসতে চলেছেন নির্মাতারা। আগামীতে বড় টুইস্ট আসতে চলেছে এই সিরিয়ালের গল্পে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো।

দর্শকরা জানেন, সিরিয়ালের সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, শিমুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরে প্রিয়াকে বিয়ের তোড়জোড় করছে পরাগ। বিয়ের দিন হঠাৎ করেই পরাগকে পাওয়া যায় অজ্ঞান অবস্থায়। ডাক্তার এলে জানা যায়, তাকে বিষ দেওয়া হয়েছে। নতুন প্রোমোতে দেখা গিয়েছে, পরাগকে বিষ দেওয়ার জন্য শিমুলকেই দায়ী করছে প্রতীক্ষা। পুলিশ ডেকে ধরিয়ে দেওয়া হবে তাকে। তখন শিমুল প্রতিজ্ঞা করে, হয় সে সত্যিটা খুঁজে বের করবে আর নয়তো আর কোনোদিন ওই বাড়িতে ফিরবে না।

এদিকে সাম্প্রতিক পর্বেই দেখা গিয়েছে, প্রতীক্ষা মনে মনে স্বীকার করছে যে সে-ই আসলে বিষ দিয়েছে পরাগকে, শিমুলকে বাড়ি থেকে তাড়ানোর জন্য। শেষমেষ কি প্রতীক্ষার মুখোশটা খুলতে পারবে শিমুল, সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Related Articles