BollywoodHoop Plus

Shefali Jariwala: ক্যামেরার সামনে পোশাক খুলে ফেললেন শেফালি!

একবিংশ শতকের শুরুতে ‘কাঁটা লাগা’ গার্ল হিসাবে পরিচিত শেফালি জরিওয়ালা (Shefali Jariwala) পরবর্তীকালে বেশ কয়েকটি মিউজিক ভিডিও ও ফিল্মে অভিনয় করলেও তাঁর কেরিয়ারের গতি উল্লেখযোগ্য নয়। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় সবসময়ই খবরে থাকেন শেফালি। মাঝে মাঝেই ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। এবারেও এমনই একটি ট্রিপ থেকে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শেফালি।

শেফালির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হল্টারনেক মনোকিনি। ভায়োলেট রঙের মনোকিনি জুড়ে কমলা, গোলাপি ও আকাশি রঙের জিগজ্যাগ এমব্রয়ডারি। মনোকিনিটি ডিপ নেক। ফলে শেফালির ক্লিভেজ বেশ কিছুটা উন্মুক্ত রয়েছে। ডিপ নেকে রয়েছে কমলা রঙের এমব্রয়ডারি। মনোকিনির উপরে সাদা নেটের টপ পরেছেন শেফালি। তাতেও রয়েছে সাদা রঙের ফ্লোরাল এমব্রয়ডারি। মেকআপ করেননি শেফালি। ছেড়ে রেখেছেন চুল। চোখে রয়েছে ডার্ক ব্রাউন রঙের সানগ্লাস। হাতে গোলাপি রঙের স্মার্ট ওয়াচ। ছবিগুলিতে প্রথমে সাদা নেটের টপ পরে থাকলেও পরে ক্যামেরার সামনেই তা খুলে শুধু মনোকিনি পরে পোজ দিয়েছেন শেফালি।

ছবিগুলি তোলা হয়েছে একটি ইয়টে। নীল রঙের জলরাশি ভেঙে এগিয়ে চলেছে ইয়ট। তবে শেফালি জানিয়েছেন, এগুলি পুরানো ট্রিপের ছবি। তিনি নোনতা জল ও বালি ভরা সি-বিচকে মিস করছেন বলে জানিয়েছেন শেফালি। তবে নেটিজেনরা অবশ্য শেফালির ছবি নিয়ে দ্বিধাবিভক্ত। অনেকে বলছেন, এই ধরনের পোশাক না পরে তিনি পুরোই খুলে ফেলতেন সবকিছু! অনেকে আবার লিখেছেন, চল্লিশ পেরিয়েও সমান সুন্দরী শেফালি।

‘কাঁটা লাগা’ মিউজিক ভিডিওর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন শেফালি। এই ভিডিওর দৌলতে শেফালির পরনের লো ওয়েস্ট জিনস তৈরি করেছিল নতুন ফ্যাশন। সম্প্রতি বাংলাদেশের একটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন শেফালি।

whatsapp logo