Hoop PlusTollywood

Pradhan: সৌমিতৃষাকে কোলে তুলে নিলেন দেব!

আড়াই বছর ধরে লাগাতার ‘মিঠাই’ হয়ে বাঁচার পর এবার রুমির চরিত্রে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। দেব (Dev)-এর বিপরীতে বাংলা ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করছেন তিনি। আগামী 22 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে ‘প্রধান’। ফিল্মে দেব ওরফে দীপক প্রধানের স্ত্রী রুমির চরিত্রে সৌমিতৃষার ঝলক মিলেছে সম্প্রতি। বুধবার, 13 ই ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘প্রধান’-এর গান ‘হয়েছে বলি কি শোন’। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) ও পাপন (Papon)। দীপক ও রুমির দাম্পত্যের সৌন্দর্য ধরা পড়েছে এই গানে।

প্রসেন (Prosen)-এর লেখা এই গানটিতে সুরারোপ করেছেন শান্তনু মৈত্র (Shantanu Maitra)। ‘প্রধান’-এর অধিকাংশ শুটিং হয়েছে উত্তরবঙ্গে। পাহাড়ি গ্রাম ধর্মপুরের প্রেক্ষাপটে নির্মিত এই ফিল্মে একদিকে যেমন কর্তব্যপরায়ণ পুলিশ অফিসার দীপক প্রধানের লড়াইয়ের কাহিনী ফুটে উঠেছে, অপরদিকে দীপকের স্ত্রী ও সাপোর্ট সিস্টেম রুমির সাথে তার সম্পর্কের মধুর রসায়ন ধরা পড়েছে ‘বলি কি শোন’-এ। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘প্রধান’-এর ট্রেলার। অ্যারেঞ্জড ম্যারেজের পর রুমি সংসারী করে তুলেছে দীপককে। চিত্রনাট্য তো বটেই, অভিজিৎ সেন (Abhijit Sen)-এর দক্ষ পরিচালনায় খুঁটিনাটি ফুটে উঠে বিন্দুতে বিন্দুতে তৈরি হয়েছে সিন্ধু। ‘হয়েছে বলি কি শোন’-এর একটি দৃশ্যে দেখা যাচ্ছে, কম উচ্চতার কারণে দেওয়ালের নির্দিষ্ট স্থানে ঘড়ি লাগাতে পারছে না রুমি।

তাকে কোলে তুলে নেয় দীপক। সে রুমিকে সাহায্য করে দেওয়ালে ঘড়ি লাগাতে। সহ-অভিনেতা হিসাবে দেবের প্রশংসা করেছেন সৌমিতৃষা। তাঁর চোখে দেব সুপারস্টার। কিন্তু অভিনয়ের সময় স্টারডমের পর্দা সরিয়ে গোটা ইউনিটের সামনে আত্মপ্রকাশ করেছিলেন একজন ডাউন টু আর্থ মানুষ। সৌমিতৃষাকে তিনি বলেছিলেন, তাঁর চোখ চঞ্চল। রুমির চোখ শান্ত। চঞ্চল প্রকৃতির মিঠাই থেকে রুমি হয়ে ওঠা অভ্যাস করেছিলেন সৌমিতৃষা।

আপাতত বড় পর্দায় কাজ করতে চান তিনি। তবে সৌমিতৃষা অপেক্ষা করছেন 22 শে ডিসেম্বর। ওই দিন পর্দায় আসতে চলেছে রুমি তার ‘প্রধান’-এর হাত ধরে।

Related Articles