whatsapp channel

Gouri Elo: ‘ডান্স বাংলা ডান্স’ থেকে জি বাংলার অভিনেত্রী, দাদাগিরির মঞ্চে মনের কথা জানালেন গৌরী

সাদামাটা সুতির শাড়ি পরা নিতান্তই একটি সাধারণ মেয়ে গৌরী। খুবই ধর্মপ্রাণ সে। এদিকে বিপরীতে রয়েছেন বিজ্ঞানমনস্ক ডাক্তার বাবু ঈশান। কিভাবে কাছাকাছি আসবে এই দুই মেরুর মানুষ। এমনটাই প্রেক্ষাপট নিয়ে জি…

Avatar

HoopHaap Digital Media

সাদামাটা সুতির শাড়ি পরা নিতান্তই একটি সাধারণ মেয়ে গৌরী। খুবই ধর্মপ্রাণ সে। এদিকে বিপরীতে রয়েছেন বিজ্ঞানমনস্ক ডাক্তার বাবু ঈশান। কিভাবে কাছাকাছি আসবে এই দুই মেরুর মানুষ। এমনটাই প্রেক্ষাপট নিয়ে জি বাংলায় হাজির হবে ‘গৌরী এলো।’ সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমোশনেই টিম ‘গৌরী এলো’ উপস্থিত ছিল দাদাগিরির মঞ্চে। বিশেষ ভাবে নজর কাড়ল ডাক্তার বাবু আর ওই সরল মেয়েটির সাথে সৌরভ গাঙ্গুলির খুনসুটি।

প্রসঙ্গত, ডান্স বাংলা ডান্সের অন্যতম প্রতিযোগী হলেন মুর্শিদাবাদের মোহনা। ক্লাস টেনে উঠেছেন।প্রথমবার অভিনয় জগতে পা রাখছেন গৌরী চরিত্রের হাত ধরেই। গৌরীর বয়সটা এত্ত কম শুনে অন্যদের সাথে সাথে সৌরভেরও মুখে স্নেহের হাসি তো ধরছিলই না। ওদিকে ডাক্তারবাবু কিন্তু বাস্তবে একজন এম.বি.এ করা বুদ্ধিজীবী। পুনেতেই তাঁর বাসস্থান। নাম বিশ্বরূপ। দুর্গেশ্বরী খ্যাতও তিনি। অভিনেতাকে নাকি ছাত্র ছাত্র দেখতে। বলেই হেসে ফেললেন সৌরভ।

বিশ্বরূপের আসল চেহারাটাও সামনে এলো এদিন। পুরুলিয়ার বাসিন্দা তিনি। অযোধ্যা পাহাড়ের কাছেই। হোম স্টের কাজে হাত লাগিয়েছেন তিনি। আবার সেখানকার কৃষকদেরও উর্বর জমি কিভাবে পাওয়া যায়, সেই শিক্ষাও দিচ্ছেন। কলকাতায় কাজের মাঝে ছুটি পেলেই বাড়ি চলে যান। এবং এই সমস্ত কাজে মনোনিবেশ করে ফেলেন। চাকরি-বাকরি ছেড়ে দিয়েছেন। প্রায় চার-পাঁচ করেছেন। এখন অভিনয়টাই তাঁর অন্যতম পেশা।

প্রশ্ন উঠেছিল, গৌরী আর ডাক্তারবাবুর চরিত্রটি কেমন? ভিলেনই বা কে?

মোহনার ভাষায়, “গৌরী একটি চনমনে মেয়ে। কালিমার খুবই বড় একজন ভক্ত। কালিমা তার প্রিয় বন্ধু। দুঃখ, রাগ, অভিমান যাই হোক কালিমাকেই জানায় সে। ডাক্তারবাবু তো পুরোই বিপরীত।” এরপরেই সৌরভ আসেন ডাক্তারবাবুর কথায়। বিস্বরূপের ভাষায়, “ঈশান এসব ভগবানের উপর বিশ্বাসকে হুজ্জুকি মনে করেন। পছন্দ করেননা একদমই। পুরোপুরি আধুনিক চেতনার মানুষ।”এদিন মঞ্চে উপস্থিত ছিলেন গল্পের ভিলেনও। সুমন্ত মুখোপাধ্যায় এই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন চলেছেন। রিল লাইফে গৌরী হতে চলেছে তাঁর নাত বউ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media