whatsapp channel

Monami Ghosh: সিঙ্গেল নাকি গোপনে প্রেম! কি প্রতিক্রিয়া জানালেন মনামী

মনামী ঘোষ (Monami Ghosh)-কে নিয়ে ইদানিং কখনও ট্রোল , কখনও কৌতুহল প্রকাশ করতে ব্যস্ত নেটিজেনদের একাংশ। ‘ভিটামিন এম’ বোধ হয় তাঁদের এনার্জি বাড়িয়ে দিয়েছে। বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-তে…

Avatar

Advertisements
Advertisements

মনামী ঘোষ (Monami Ghosh)-কে নিয়ে ইদানিং কখনও ট্রোল , কখনও কৌতুহল প্রকাশ করতে ব্যস্ত নেটিজেনদের একাংশ। ‘ভিটামিন এম’ বোধ হয় তাঁদের এনার্জি বাড়িয়ে দিয়েছে। বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-তে বিচারকের আসন অলঙ্কৃত করছেন মনামী। তবে কৌতুহলী নেটিজেনদের জল্পনার নিরসন ঘটিয়েও ঘটালেন না মনামী।

Advertisements

অর্থাৎ যখন তাঁকে প্রশ্ন করা হল, তিনি সিঙ্গল কিনা, মনামী পরের প্রশ্নে চলে যেতেই পছন্দ করলেন। অনেকগুলি বসন্ত পেরিয়েও কড়া ডায়েট অনুসরণ করে আজও নিজেকে সুন্দর ও ফিট রেখেছেন মনামী। প্রতিদিনের ডায়েটে একটি করে ডিম খান মনামী। প্রোটিন তাঁর এনার্জি বজায় রাখে। মনামীর সুন্দর নৃত্যশৈলীর রহস্য হল কথ্থকের তালিম। মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-এর অনুরাগী মনামী নিজেও প্রতিদিন নাচের মাধ্যমে ওয়ার্কআউট করতে পছন্দ করেন। শৈশব থেকে মাধুরীকে দেখে চোখ ও মুখের এক্সপ্রেশন, হাসির ভঙ্গিমা শিখেছেন মনামী। কিন্তু তা সত্ত্বেও মনামীর এক্সপ্রেশনে মিশে আছে তাঁর নিজস্বতা। তবে শুটিংয়ের ফাঁকেও পাহাড়ের উদ্দেশ্যে বেরিয়ে পড়তে পছন্দ করেন মনামী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Advertisements

খেতে ভালোবাসেন মনামী। মায়ের আদরের ‘মোমি’-র প্রিয় খাবার হল মায়ের তৈরি চিলি চিকেন। তবে মনামীর স্টাইল আইকন হলেন কিম কার্দাশিয়াঁ (Kim Kardashiyan)। মনামীর পছন্দের জুটি লাড্ডু-উদিতা। তাঁর মতে, লাড্ডু একটু দুষ্টু ও উদিতা খুব মিষ্টি। বিচারকের আসনে থাকলেও প্রতিযোগীরা যখন মঞ্চে নাচেন, মনামীরও উঠে গিয়ে নাচতে ইচ্ছে করে। নাচ, অভিনয় সবকিছু মিশিয়েই মনামী। এটাই তাঁর জীবনের ‘ভিটামিন এম’। নিত্যনতুন ছবি আপলোড করতে পছন্দ করেন মনামী। সোশ্যাল মিডিয়া তাঁর ভালোবাসা।

Advertisements

কিন্তু ফেভারিট ডান্সস্টেপ তো ‘ভিটামিন এম’। এর মাধ্যমেই নিজের অস্তিত্ব তৈরি করেছেন মনামী ঘোষ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements